• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ১২:২২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৩, ২০১৯, ১২:২২ পিএম

ম্যানইউর বড় জয়, আর্সেনালের ড্র

ম্যানইউর বড় জয়, আর্সেনালের ড্র
আর্সেনাল ড্র করলেও জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফটো : এপি

ইউরোপা লীগে আলকমারকে ৪-০ গোলে হারিয়ে নকআউট পর্বে খেলার আশা টিকিয়ে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আরেক ম্যাচে স্ট্যান্ডার্ড লিজের বিপক্ষে দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করেছে আর্সেনাল।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাতে ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হলেও দ্বিতীয়ার্ধে ম্যানইউ নিজেদের মেলে ধরতে শুরু করে। ১১ মিনিটের ব্যবধানে প্রতিপক্ষের জালে তারা এক হালি গোল দিয়ে বসে। 

ম্যাচের ৫৩ মিনিটে অ্যাশলে ইয়াং লগ করে রেড ডেভিলদের এগিয়ে দেন। এর ৫ মিনিট পর ম্যাসন গ্রিনউড ব্যবধান দ্বিগুণ করেন। ৬২ মিনিটে জুয়ান মাতা স্পট কিক থেকে রেড ডেভিলদের হয়ে তৃতীয় গোলটি করেন। তার ২ মিনিট পরই ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে ম্যাসন গ্রিনউড আলকমারের কফিনে শেষ পেরেক ঠুকে দেন।

এদিকে, স্ট্যান্ডার্ড লিজের মাঠে অনুষ্ঠিত ম্যাচে তাদের বিপক্ষে হারতেই বসেছিল আর্সেনাল। গোলশূন্য প্রথমার্ধের পর ৪৭ মিনিটে স্যামুয়েল বাস্তিনের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ৬৯ মিনিটে সেলিম আমাল্লাহর লক্ষ্যভেদ করে ব্যবধান দ্বিগুণ করেন। 

আলেক্সজান্দ্রে লাকাজেত্তে ম্যাচের ৭৮ মিনিটে গানারদের হয়ে গোল করে ব্যবধান কমান। তার ৩ মিনিট পর বুকায়ো সাকা বল জালে জড়িয়ে আর্সেনালকে হার থেকে রক্ষা করেন। 

আরআইএস 

আরও পড়ুন