• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৩:০৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৩, ২০১৯, ০৩:০৭ পিএম

পগবাকে ছাড়তে চায় ম্যানইউ

পগবাকে ছাড়তে চায় ম্যানইউ
পল পগবা। ফটো : সংগৃহীত

ফরাসি মিডফিল্ডার পল পগবা ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। পগবা ক্লাব ছাড়ার অনুমতি দিতে ম্যানইউ এখন প্রস্তুত হয়ে আছে। ফলে যেকোনো সময় রেড ডেভিলদের শিবির থেকে পগবা মুক্ত হতে পারেন।  দ্য ডেইলি মেইল

পগবার বিকল্প হিসেবে দুজনকে ঠিকও করে ফেলেছে রেড ডেভিলরা। তারা হলেন- নেদারল্যান্ডসের তরুণ ডনি ভ্যান ডি বিক ও অ্যাতলেটিকো মাদ্রিদের স্প্যানিশ তারকা সাউল। 

বেশ কিছুদিন ধরেই ম্যানইউ ছাড়ার কথা প্রকাশ্যে বলে আসছেন পগবা। তাকে নজরে রেখেছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও তার পুরনো ক্লাব জুভেন্টাস। কয়েকদিন আগে ফরাসি দৈনিক লে’পিক খবর প্রকাশ করে, ইউরোর আগেই রিয়াল মাদ্রিদে যোগ দেবেন পগবা।

গত গ্রীষ্মের দলবদলের বাজারে ব্যর্থ হলেও আশা ছাড়েননি পগবা। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ম্যানইউর জন্য বিপদও বাড়ছে। ওল্ড ট্রাফোর্ডে দ্রুতই চুক্তির মেয়াদ শেষ হয়ে আসছে জুভেন্টাসের সাবেক তারকার। দলবদল ইস্যুতে পগবার চুক্তির মেয়াদকাল ফুরিয়ে আসা ম্যানইউর জন্য বিপরীত কাজ করবে।

নতুন চুক্তি না হলে সবমিলিয়ে পগবা-ম্যানইউর হাতে ১২ মাস সময় আছে। লে’কিপে বলছে, ইউনাইটেড ২০২০ সালেই পগবাকে বিক্রি করার জন্য আরও বেশি তাড়াহুড়া করবে বলে আশা করা যেতে পারে। তাকে ২০২১ সালে ফ্রি-ট্রান্সফারে ছেড়ে দেয়া এড়াতে ম্যানইউ এটা করবে। এমনটি না হলে রেড ডেভিলদের বর্তমান প্রত্যাশিত মূল্য ১৫০ মিলিয়ন ইউরোর চেয়ে কম দামে আলোচনা করতে বাধ্য হতে হবে।

ফরাসি পত্রিকাটির দাবি, সবদিক বিবেচনায় পগবার ইস্যুটা ২০২০ ইউরোর আগেই সম্পন্ন হতে পারে। ওই টুর্নামেন্টে তার পারফরম্যান্স এবং নতুনভাবে কোনো ইনজুরি হলে অনেক হিসাব-নিকাশ পাল্টে যেতে পারে।

আরআইএস 
 

আরও পড়ুন