• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৩, ২০২০, ১০:১৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০২০, ১০:১৮ পিএম

কিশোরগঞ্জে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফির‌লেন ৭ পু‌লিশ সদস্য

কিশোরগঞ্জে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফির‌লেন ৭ পু‌লিশ সদস্য
সংগৃহীত ছবি

ক‌রোনাভাইরাসকে (কোভিড-১৯) জয় ক‌রে সুস্থ হ‌য়ে বা‌ড়ি ফি‌রে‌ছেন কি‌শোরগঞ্জ জেলা ভৈরব থানার পু‌লি‌শের আরও সাত সদস্য।

রোববার ( ৩ মে) দুপু‌রে সুস্থ হয়ে বা‌ড়ি ফি‌রেন তারা। 

তারা হলেন- কন‌স্টেবল আবদুস সামাদ (৪৫), ক‌বির (৩৫), জামাল উদ্দিন (৩৫), তান‌জিল আহমেদ (২৪), আমিনুল ইসলাম (২৮), আবদুর র‌হিম (৩০) ও সো‌নিয়া আক্তার (২৬)। এর আগে ভৈরব হাসপাতা‌লের দুই উপপ‌রিদর্শক ক‌রোনামুক্ত হন।

জানা গে‌ছে, গত ১৭ এপ্রিল কনস্টেবল আবদুস সামা‌দের শরী‌রে ক‌রোনাভাইরাস শনাক্ত হয়। পর‌দিন তা‌কে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পর গত ২৩ এপ্রিল ও ২৮ এপ্রিল পুনরায় পরীক্ষায় তার নেগেটিভ রি‌পোর্ট আসায় আজ তা‌কে হাসপাতাল থে‌কে ছাড়পত্র দেয়া হয়। 

গত ১৭ এপ্রিল কনস্টেবল ক‌বির ও জামাল উদ্দিনের শরীরে ক‌োভিড-১৯ শনাক্ত হয়। তা‌দের ভৈর‌বের ট্রমা হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। পরপর দুই বার নে‌গে‌টিভ রি‌পোর্ট আসায় আজ তাদের ছাড়পত্র দেয়া হয়।

গত ১৯ এপ্রিল কন‌স্টেবল তান‌জিল আহমদের (২৪), আমিনুল ইসলাম (২৮), আবদুর র‌হিম (৩০) ও সো‌নিয়া আক্তার ক‌রোনায় শনাক্ত হন। পরে তাদের আইসোলেশনে রাখা হয়। এ অবস্থায় গত ২৫ এপ্রিল ও ২৯ এপ্রিল দুইবার এ চার জনের নমুনা পরীক্ষা ক‌রে ক‌রোনা না পা‌ওয়ায় তা‌দের‌কে ছাড়পত্র দেয়া হয়। এ সাতজনই আগামী ১৫ দিন তা‌দের বা‌ড়ি‌তে থাক‌বেন।

জেলার সি‌ভিল সার্জন মু‌জিবুর রহমান জানান, রোববার (৩ মে) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল থে‌কে একজন ডাক্তারসহ মোট ১৩ জন ক‌রোনায় সুস্থ হ‌য়ে বা‌ড়ি ফি‌রেন।

জেলায় ‌মোট ২৯ জন ক‌রোনায় আক্রান্ত সুস্থ হ‌য়ে বা‌ড়ি ফি‌রেছেন। অন্যদিকে জেলায় ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছেন ১৮৪ জন। এদের মধ্যে মৃত্যু হ‌য়ে‌ছে চারজ‌নের।

এসএমএম

আরও পড়ুন