• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৪, ২০২০, ০৪:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২০, ০৪:৫৪ পিএম

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

ফরিদপুরে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৪ মে) সকালে এ দুজন মারা যান। পরে করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তাদের একজন ফরিদপুর শহরের আলীপুর মহল্লার বাসিন্দা সজল গাঙ্গুলী (৩৫)। গত দু’দিন ধরে ডায়রিয়ায় ভুগছিলেন তিনি।

জানা গেছে, তিনি গত রোববার থেকে ডায়রিয়ায় আক্রান্ত হন। সোমবার সকাল ৯টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সজল গাঙ্গুলী ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের বুকাইল গ্রামের মদন মোহন গাঙ্গুলীর ছেলে। তিনি শহরের একটি সিমেন্টের দোকানে ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। শহরের আলীপুরে পরিবারের তিন সদস্যকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

সাত দিন জ্বরে ভুগে সোমবার সকালে নিজ বাড়িতে মারা গেছেন বাচ্চু শেখ (৪৫)। তিনি ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের রিয়াজউদ্দিন মাতুব্বরের ডাঙ্গী গ্রামের মৃত শেখ নবার ছেলে। তিনি মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন।

মৃতের পারিবার সূত্রে জানা যায়, গত আট দিন আগে তিনি মাছ ধরতে গিয়ে ভয় পান। ওইদিন বাড়িতে এসে তিনি জ্বরে আক্রান্ত হন। সোমবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সিভিল সার্জন সিদ্দিকুর রহমান বলেন, জ্বর ও ডায়রিয়া দুটিই করোনা রোগীর উপসর্গ। এ কারণে করোনা পরীক্ষার জন্য ওই দুই জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত দুটি বাড়িই লকডাউন করা হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএমএম

আরও পড়ুন