• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৯, ১০:২৩ পিএম

রোববার সিঙ্গাপুর যাত্রা

‘এখন এরশাদের সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না’

‘এখন এরশাদের সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না’
সম্মিলিত সামরিক হাসপাতালে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ -ছবি : জাগরণ

 

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ উন্নত চিকিৎসার জন্য রোববার (২০ জানুয়ারি) দুপুরে সিঙ্গাপুর যাচ্ছেন। এরশাদের ছোটভাই জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের আজ শনিবার (১৯ জানুয়ারি) রাতে দৈনিক জাগরণকে একথা জানান। 

এইচ এম এরশাদের শারীরিক অবস্থার কথা জানতে চাইলে জিএম কাদের বলেন, ভাইয়ের শারীরিক অবস্থা সম্পর্কে এখন কিছু বলা খুব মুশকিল। তিনি ভালো আছেন এটা বলবো না, যেহেতু সিএমএইচ থেকে সিঙ্গাপুর যেতে হচ্ছে, সেহেতু মেডিকেল চেকআপের পর বোঝা যাবে। এখন কিছুই বলা যাচ্ছে না। 

তিনি আরো জানান, এইচ এম এরশাদ আজ শনিবার সিএমএইচ থেকে বারিধারার বাসায় এসেছেন। সেখান থেকে আগামীকাল রোববার বেলা ১২টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুর যাবেন তিনি। সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা নেবেন তিনি, সেখানে  দু’সপ্তাহ থাকতে হতে পারে তাকে। এরপর তার শরীরিক অবস্থা সম্পর্কে বোঝা যাবে। 

এরশাদের সঙ্গে তাদের ছোট ভাই হোসেন মঞ্জুর মোর্শেদ ছাড়াও ভাগ্নে জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার ও একজন ব্যক্তিগত স্টাফ সিঙ্গাপুর যাবেন বলে জানান জিএম কাদের।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই এরশাদ বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছেন। শারীরিক অসুস্থতার কারণে নির্বাচনের আগে গত ১২ ডিসেম্বের সিঙ্গাপুর গিয়েছিলেন এরশাদ। ফিরেছেন নির্বাচনের ৪ দিন আগে (২৬ ডিসেম্বর)। এক মাসেরও কম সময়ের ব্যবধানে আবারো তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে হচ্ছে। 

জাহো/সাইসে