• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মে ৬, ২০১৯, ০৫:০৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ৭, ২০১৯, ০৩:৩৩ এএম

সিঙ্গাপুর নেয়া হতে পারে ব্যারিস্টার মওদুদকে

সিঙ্গাপুর নেয়া হতে পারে ব্যারিস্টার মওদুদকে
মওদুদ আহমদ - ফাইল ছবি

বুকের ব্যাথা, শ্বাসকষ্ট ও অন্যান্য অসুবিধায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হতে পারে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন।
 
গতকাল রোববার বেলা ৩টার দিকে সুপ্রিম কোর্টে নিজের চেম্বারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিএনপির সিনিয়র এই নেতা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নেয়া হয়। 

ব্যারিস্টার মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী সুজন দৈনিক জাগরণকে বলেন, স্যারের শারীরিক অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়। তাকে আগামী চব্বিশ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তিনি এখন এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে রয়েছেন। 

সুজন আরও বলেন, এ্যাপোলো হাসপাতালের চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের অধীনে ব্যারিস্টার মওদুদ আহমদের চিকিৎসা চলছে। আগামী চব্বিশ ঘণ্টা পর যদি স্যার (মওদুদ) বিমান ভ্রমণের উপযুক্ত হন, তাহলে আমরা তাকে সিঙ্গাপুরে নিয়ে যাব। সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সব ব্যবস্থা এরইমধ্যে সম্পন্ন করে রাখা হয়েছে। 

সুজন জানান, ব্যারিস্টার মওদুদের একমাত্র মেয়ে আনা কাশফিয়া নরওয়েতে রয়েছেন। স্ত্রী হাসনা মওদুদ হাসপাতালে তার কাছে রয়েছেন। 

উল্লেখ্য, গতকাল ব্যারিস্টার মওদুদ আহমদের  বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট বেড়ে যায়। প্রথমে তাকে ব্যক্তিগত চিকিৎসকরা দেখছিলেন। কিন্তু অবস্থার পরিবর্তন না হওয়ায় হাসপাতালে নেয়া হয়। 

টিএস/ এফসি