• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০৯:১৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০৯:১৯ পিএম

সাধারণভাবে বাজেট ইতিবাচক : বি. চৌধুরী

সাধারণভাবে বাজেট ইতিবাচক : বি. চৌধুরী

বিকল্পধারার প্রেসিডেন্ট এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী সাধারণভাবে বাজেটকে ইতিবাচক হিসেবে উল্লেখ করেছেন। তবে বাজেটে মোবাইল ফোনে কথা বলার খরচ, সঞ্চয়পত্রের লাভে দ্বিগুন কর, কালো টাকা সাদা করার সুযোগ, ব্যাংক সংস্কার এবং শিক্ষার উন্নয়নে দৃঢ় পদক্ষপ না থাকার কথা সরকারকে স্মরণ করিয়ে দিয়েছেন।  

বি. চৌধুরী ১৪ জুন শুক্রবার বিকালে বিকল্পধারার বাড্ডার কার্যালয়ে বিকল্পধারা ও যুক্তফ্রন্টের যৌথ সভায় সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন। বি. চৌধুরী উপজেলায় ট্যাক্স সেন্টার করার প্রস্তাবের জন্য সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটা সরকারের একটি ভালো উদ্যোগ।ক্যান্সারের ওষুধের দাম কমানোর প্রস্তাবের জন্যও তিনি সরকারকে সাধুবাদ জানান। তিনি বলেন, বাজেটের বিস্তারিত নিয়ে যুক্তফ্রন্টের উদ্যোগে অচিরেই একটি গোল টেবিল বৈঠকের আয়োজন করা হবে।  

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমশের মবিন চৌধুরী, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য এবং যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, বিএলডিপির চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ডা. রফিকুল ইসলাম চৌধুরী,  এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, বিকল্পধারার সহ-সভাপতি এনায়েত কবীর, জনদলের ভাইস চেয়ারম্যান মোকলেসুর রহমান হাবিব, ইউনাইটেড মাইনরিটি ফ্রন্টের চেয়ারম্যান দীলিপকুমার দাস, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লা আল মেহেদী, বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান ডা. এম.এ মুকিত, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সংগঠন প্রধান আবু লায়েস মুন্না প্রমুখ।

জেপএইচ/এসজেড