• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৩, ২০১৯, ০৩:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৩, ২০১৯, ০৩:৫২ পিএম

রওশনের বিবৃতি গ্রহণযোগ্য নয়

নেতৃত্বের প্রশ্নে কোন দ্বন্দ্ব নেই:  জি এম কাদের  

নেতৃত্বের প্রশ্নে কোন দ্বন্দ্ব নেই:  জি এম কাদের  
জিএম কাদের - ফাইল ছবি

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এক বিবৃতিতে জিএম কাদেরকে জাপা চেয়ারম্যান হিসেবে অস্বীকার করলেও জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে। নেতৃত্বের প্রশ্নে জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই। 

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনির্ধারিত আলোচনায় এ কথা বলেন। 

হাতে লেখা একটি বিবৃতির প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের এমপি বলেন, বিবৃতিটি হাতে লেখা ও কাঁচা। এটা বিশ্বাস ও গ্রহণযোগ্য নয়। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের পরিবারে পিতৃতুল্য ছিলেন, সেই ভাবেই বেগম রওশন এরশাদ আমাদের মায়ের মতো। 

তিনি বলেন, পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে কাজ করেছি। এখনো তার নির্দেশনাতেই চেয়ারম্যান হিসেবে কাজ করছি। তিনি বলেন, জাতীয় পার্টির নেতৃবৃন্দ গঠনতন্ত্র অনুসরণ করেই চেয়ারম্যান ঘোষণা করেছেন। তারা যে নামেই সম্বোধন করবে তাতে কোনো সমস্যা নেই। জাতীয় পার্টিতে কাজ করাটাই আসল কথা। তিনি বলেন, কোনো সমস্যা থাকলে আমরা আলাপ-আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করব। 

এর আগে জিএম কাদের এমপি বনানী অফিসে বন্যার্তদের মাঝে বিতরণের জন্য ত্রাণ ব্যবস্থাপনা পরিদর্শন করেন। আগামীকাল বুধবার দুপুরে তিনি জামালপুরের ইসলামপুরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। 

গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনির্ধারিত আলোচনায়ি আরো উপস্থিত ছিলেন- পার্টির উপদেষ্টা আশরাফ উদ-দৌলা, ভাইস চেয়ারম্যান দেওয়ান আলী, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন, যুগ্ম দফতর সম্পাদক এম এম রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ। 

জেড এইচ/ এফসি

আরও পড়ুন