• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০১৯, ১১:৩৯ এএম

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা

সিলেটে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা
জাতীয় ঐক্যফ্রন্ট । ফাইল ছবি।

 

সিলেট গেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ সোমবার ( ১৪ জানুয়ারি) সকাল ১০টা ৪৫ মিনিটে শাহজালাল বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে সিলেটের বালাগঞ্জের উদ্দেশে যাত্রা করেন তারা।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বপ্রাপ্ত জাহাঙ্গীর আলম মিন্টু জানান, সিলেটে পৌঁছে ঐক্যফ্রন্ট নেতারা শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন। এরপর দুপুরে নির্বাচনি সহিংসতায় নিহত ছাত্রদল নেতা সায়েমের বাড়িতে যাবেন। তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন। বিকালে তাদের ঢাকায় ফিরে আসার কথা রয়েছে।

সফরকারী টিমে আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী, মহাসচিব হাবিবুর রহমান বীর প্রতীক, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সভাপতি আসম আব্দুর রব প্রমুখ। ঢাকায় একটি অনুষ্ঠান থাকার কারণে মাহমুদুর রহমান মান্না সিলেট যাননি।

এই সফরের মাধ্যমে ঐক্যফ্রন্ট নেতারা তাদের পূর্বঘোষিত তিনদফা কর্মসূচি শুরু করলেন। ধারাবাহিকভাবে নির্বাচনি সহিংসতায় ক্ষতিগ্রস্ত অন্যান্য এলাকাও পরিদর্শন করবেন তারা।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চলাকালে সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষে উপজেলা ছাত্রদল নেতা সোহেল নিহত হন।


টিএস/সাইসে