• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০২:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০১৯, ০২:৪৭ পিএম

নিয়ম ভেঙে বোর্ডের শাস্তির মুখে এক সিনিয়র ভারতীয় ক্রিকেটার! 

নিয়ম ভেঙে বোর্ডের  শাস্তির মুখে এক সিনিয়র ভারতীয় ক্রিকেটার! 
ভারতীয় ক্রিকেট দলের একাংশ - ছবি : ইন্টারনেট

বিশ্বকাপ ব্যর্থতার পর একের পর বিতর্কিত খবর বের হচ্ছে ভারতীয় দলের নামে। এবার সেই বিতর্কের আগুনে নতুন করে ঘি ঢালল খোদ ভারতীয় ক্রিকেট বোর্ড। নাম প্রকাশ না করে তারা জানিয়েছে, দলের এক সিনিয়র ক্রিকেটার বিসিসিআইয়ের পরিবার বিষয়ক নিয়ম ভেঙেছেন।

বোর্ডের নিয়ম অনুযায়ী, বিশ্বকাপের সময় একজন ক্রিকেটারের স্ত্রী তার সঙ্গে ১৫ দিনের বেশি থাকতে পারতেন না। কিন্তু সেই অভিযুক্ত ক্রিকেটারের স্ত্রী ভারতের পুরো বিশ্বকাপ সফরেই সঙ্গী হয়েছিলেন।

কলকাতার জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, অভিযুক্ত সেই ক্রিকেটার বিশ্বকাপ শুরুর আগে বিসিসিআইয়ের কাছে আবেদন করেন তার স্ত্রীকে যেন পুরো বিশ্বকাপ নিজের সঙ্গে রাখতে পারেন। কিন্তু দলীয় স্বার্থে সেই দাবি নাকচ করে দেয় বোর্ড। তবুও ওই ক্রিকেটার বোর্ডের সিদ্ধান্তকে অগ্রাহ্য করে তার স্ত্রীকে পুরো বিশ্বকাপেই সঙ্গে রাখেন।

বিশ্বকাপ শুরুর আগে, ২১ মে বোর্ডের মিটিংয়ে দলের সকল ক্রিকেটারকে জানিয়ে দেয়া হয়েছিল, যদি কোনো ক্রিকেটার ১৫ দিনের বেশি তার পরিবারের কোনো সদস্যকে সঙ্গে রাখতে চান, তবে তাকে দলের কোচ, অধিনায়ক অথবা ম্যানেজারের থেকে অনুমতি নিতে হবে। কিন্তু সেই অনুমতি এই ক্রিকেটার নেননি। 

এসএইচএস 

আরও পড়ুন