• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৯, ০২:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৮, ২০১৯, ০২:৩৫ পিএম

রিয়ালেই থাকছেন বেল 

রিয়ালেই থাকছেন বেল 
জিনেদিন জিদানের সঙ্গে গ্যারেথ বেল- ছবি: মার্কা

জয় দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করেছে রিয়াল মাদ্রিদ। গতকাল (শনিবার) সেল্টা ভিগোকে তাদেরই ঘরের মাঠে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। এওয়ে ম্যাচে রিয়ালের হয়ে গোল তিনটি করেছেন করিম বেনজামা, টনি ক্রুস ও লুকাস ভাজকুয়েজ। 

ম্যাচের দ্বিতীয়ার্ধে মিডফিল্ডার লুকা মদ্রিচ লাল কার্ড পেলেও প্রতিপক্ষের ঘরের মাঠে দাপুটে জয়ে বেশ উচ্ছ্বসিত রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। ম্যাচে কোনো গোল না পেলেও গ্যারেথ বেলকে নিয়েও সন্তুষ্টি প্রকাশ করতে দেখা গিয়েছে তাকে। 

মৌসুম শুরুর আগে বেলের রিয়াল ছাড়া একপ্রকারে নিশ্চিত হয়ে গিয়েছিল। বাজে ফর্ম ও জিদানের সঙ্গে শীতল সম্পর্কই তার কারণ। এমনকি প্রাক-বাছাই পর্বের কয়েকটি ম্যাচে বেলকে স্কোয়াডেই রাখেননি জিদান। 

কিন্তু সেল্টার সঙ্গে দারুণ জয় যেন সব হিসেব-নিকেশ পাল্টে দিলো। জিদানও নিজের মত পাল্টেছেন। গতকাল ম্যাচ শেষে জানালেন, রিয়ালেই থাকছেন বেল। 

গণমাধ্যমকে রিয়াল কোচ বলেছেন, ‘সে এখানেই (সান্তিয়াগো বার্নাব্যু) থাকছে। আমাদের কাছে যারা আছে সবাই ইতিবাচকভাবে ভাবতে সাহায্য করছে আমাদের।’  

জিদান আরও বলেন, ‘আপনাকে মৌসুমের দিকে মনোযোগ দিতে হবে, অন্য কোথাও না। হ্যাজার্ডের ইনজুরি দুর্ভাগ্যজনক। তবে এটা আমাদের পরিকল্পনা ভেস্তে দেয়নি, বেল শুরু থেকেই খেলেছে। বেল, জেমস... এখানের সবাই এই সাদা জার্সির জন্য লড়াই করবে।’ 

এসএইচএস     

আরও পড়ুন