• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৯, ০৬:২৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৮, ২০১৯, ০৬:২৬ পিএম

সাকিবের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ  

সাকিবের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ  
সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ- ছবি: সংগৃহীত

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ সময়োপযোগী ইনিংস খেলতে না পারায় ড্রেসিংরুমে তার বিষয়ে নেতিবাচক মনোভাব সৃষ্টি হয়- এমন খবরই উঠে আসে দেশের বিভিন্ন পত্রপত্রিকা থেকে শুরু করে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালগুলোতে। মাহমুদউল্লাহর মন্থর গতির ব্যাটিং দেখে সেদিন ওয়ানডে দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান ক্ষেপে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে নাকি এও বলেন, পরের ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহকে আর একাদশে রাখা না হয়!  

এ নিয়েই বাংলাদেশ ক্রিকেটে শুরু হয় হইচই। বিষয়টি বেশ বিতর্কের সৃষ্টি করে। আর বিতর্কের আগুনে ঘি ঢালে ড্রেসিংরুমে সাকিব-মাহমুদউল্লাহর বাকবিতণ্ডার খবর। ভারতীয় এক অনলাইন পত্রিকা এমন চটকদার খবরই প্রকাশ করে। 

তবে বিষয়গুলো স্রেফ গুজব বলে উড়িয়ে দিলেন সেই ঘটনায় জড়িত মাহমুদউল্লাহ রিয়াদ। সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক ভিডিওবার্তায় এমন খবরকে সম্পূর্ণ মিথ্যা আখ্যায়িত করে তিনি বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। কিছুক্ষণ আগে অনলাইন নিউজে একটা খবর দেখলাম যে, সাকিবের সাথে ড্রেসিংরুমের ঘটনাটাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা কিছুই হয়নি।

সাকিবের সঙ্গে বন্ধুত্ব অটুট আছে নিশ্চিত করে মাহমুদউল্লাহ আরও বলেন, ‘আমরা অনেক দিন ধরেই একসাথে খেলছি। আমরা খুবই ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব। আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা।’  

কেন ভিডিও করতে হলো সে প্রসঙ্গে এই মিডল অর্ডার ব্যাটসম্যান বলেন, ‘জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এজন্যই আমার এই ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।’

এসএইচএস 

আরও পড়ুন