• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ২২, ২০১৯, ১২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৯, ১২:০৮ পিএম

সৃষ্টিকর্তা সত্যের পক্ষে, আমি ভুল করিনি : রোনালদো 

সৃষ্টিকর্তা সত্যের পক্ষে, আমি ভুল করিনি : রোনালদো 
পর্তুগালের টেলিভিশন চ্যানেল টিভিআইকে দেয়া সাক্ষাৎকার দেয়ার মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনালদো।

২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে সাবেক মডেল ক্যাথরিন মায়োরগারকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় নির্দোষ প্রমাণিত হওয়া নিয়ে তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন, সৃষ্টিকর্তা সত্যের পক্ষে। আমি কোনো ভুল করিনি।

পর্তুগালের টেলিভিশন চ্যানেল টিভিআইকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ২০১৮ ছিল আমার জীবনের সবচেয়ে বাজে বছর। পেশাদার ক্যারিয়ারে নয়, ব্যক্তিগত জীবনে। যখন কেউ আমার সম্মান নিয়ে প্রশ্ন করে, তখন খারাপ লাগে। আমার পরিবার আছে। স্ত্রী-সন্তান আছে। আমার জন্য কঠিন সময় গেছে।

প্রসঙ্গত, ক্যাথরিন মায়োরগার পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার রোনালদোর বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিযোগে বলা হয় - লাস ভেগাসের এক হোটেলে নাকি রোনালদো তাকে ধর্ষণ করেছিলেন। ওই সময় সিআর সেভেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলছিলেন এবং তখন তার রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার কথাবার্তা চলছিল। 

যদিও রোনালদোর আইনজীবী পিটার ক্রিস্টিয়ানসেন তার মক্কেলের উদ্ধৃতি দিয়ে জানিয়েছিলেন, ২০০৯ সালে লাস ভেগাসে যা হয়েছিল, তা দুজনের সম্মতিতেই হয়েছে। সমঝোতা চুক্তি অনুযায়ী সব চেপে যাওয়ার বিনিময়ে ৩ লাখ ৭৫ হাজার ডলার পেয়েছিলেন মায়োরগা, সেটিও জানিয়েছিলেন পিটার ক্রিস্টিয়ানসেন।

গত ২২ জুলাই লাস ভেগাসের প্রসিকিউটর এক বিবৃতিতে বলেছেন, রোনালদোর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়নি। যার নফলে তার বিরুদ্ধে কোনো চার্জ গঠন করা হবে না।

আরআইএস 
 

আরও পড়ুন