• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ০২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ০২:০৬ পিএম

আমি স্প্যানিশ লীগ ছাড়ায় মেসির সমস্যা হয়েছে : রোনালদো

আমি স্প্যানিশ লীগ ছাড়ায় মেসির সমস্যা হয়েছে : রোনালদো
লিওনেল মেসির সঙ্গে দারুণ পেশাদারি সম্পর্ক রয়েছে বলেই জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ফাইল ফটো

রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে ক্রিশ্চিয়ানো রোনালদো যোগদানের পর থেকেই স্প্যানিশ লীগ (লা লিগা) অনেকটাই জৌলুশ হারিয়েছে, এ কথা নিঃসন্দেহেই বলা যায়। স্পেন থেকে ইতালিতে রোনালদোর পাড়ি দেয়ায় তার সঙ্গে লিওনেল মেসির দ্বৈরথ দেখা থেকে ফুটবল বিশ্ব বঞ্চিত হচ্ছে। 

মেসির সঙ্গে অতীতের দ্বৈরথ নিয়ে এবার নিজেই মুখ খুলেছেন সিআর সেভেন। পর্তুগালের টেলিভিশন চ্যানেল টিভিআইকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এখন পর্যন্ত ওর যা ক্যারিয়ার আমি সেটা শ্রদ্ধা করি। আর সে কিন্তু নিজেই বলেছে আমি স্প্যানিশ লীগ ছেড়ে আসায় ওরও সমস্যা হয়েছে। কারণ এটা এমন এক প্রতিদ্বন্দ্বিতা, যার গুরুত্ব সে বোঝে। এটা ভালো যে ফুটবলে এমন এক প্রতিদ্বন্দ্বিতা আছে, এটা ব্যতিক্রম কিছু নয়।

রোনালদো বলেন, বাস্কেটবলে মাইকেল জর্ডানের প্রতিদ্বন্দ্বী ছিল। ফর্মুলা ওয়ানে আরতোন সেনা ও অ্যালেইন প্রস্টের মধ্যে ছিল। সব খেলার বড় প্রতিদ্বন্দ্বিতার মধ্যে একটি মিল খুঁজে পাওয়া যায়, আর সেটা হলো সুস্থ প্রতিদ্বন্দ্বিতা। মেসি আমাকে ভালো খেলোয়াড় বানিয়েছে, আর আমি তাকে বানিয়েছি।

এমএম টেনের সঙ্গে ডিনার করতে আগ্রহ প্রকাশ করে পর্তুগিজ তারকা বলেন, আমি ওর সঙ্গে কখনো ডিনারে হয়তো যাইনি। কিন্তু ভবিষ্যতে কেন নয়? এটা করতে আমার কোনো আপত্তি নেই। মেসির সঙ্গে আমার দারুণ পেশাদারি সম্পর্ক। কারণ আমরা দুজনই ১৫ বছর ধরে একই মুহূর্ত ভাগাভাগি করছি। 

আরআইএস 
 

আরও পড়ুন