• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৫, ২০১৯, ০৯:১৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৫, ২০১৯, ০৯:১৭ এএম

সালাহর জোড়া গোলে তিনে তিন লিভারপুল

সালাহর জোড়া গোলে তিনে তিন লিভারপুল
আর্সেনালের বিপক্ষে জোড়া গোল করে দর্শকদের সঙ্গে তা নিজেও উদযাপন করেছেন মোহাম্মদ সালাহ। ফটো : টুইটার

মোহাম্মদ সালাহর জোড়া গোলের সুবাদে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগের (ইপিএল) এবারের মৌসুমে টানা তৃতীয় জয়ের দেখা পেয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানে রয়েছে লিভারপুল।

শনিবার (২৪ আগস্ট) অ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচের ৪১ মিনিটে ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের নেয়া কর্নার কিক থেকে বল পেয়ে জোয়েল মাতিপের হেডে এগিয়ে যায় লিভারপুল। এই গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে অলরেডরা।

দ্বিতীয়ার্ধের শুরুতে ডি-বক্সের মধ্যে সালাহর জার্সি টেনে ধরলে রেফারি ডেভিড লুইসকে হলুদ কার্ড দেখান এবং পেনাল্টির বাঁশি বাজিয়ে দেন। ম্যাচের ৪৯ মিনিটে স্পট কিক থেকে সালাহ ব্যবধান দ্বিগুণ করেন।

৫৮ মিনিটের মাথায় ফ্যাবিনহোর পাসে বল পেয়ে ডি বক্সের বাঁ প্রান্ত থেকে মিশরীয় ফরোয়ার্ড সালাহ আবারো গোল করে বসলে আর্সেনালের হার তখনই কার্যত নিশ্চিত হয়ে যায়। 

ম্যাচের ৮৫ মিনিটে সতীর্থের পাসে বল নিয়ে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের কিকে লুকাস টোরেইরা লক্ষ্যভেদ করে আর্সেনালের হয়ে কেবল ব্যবধানই কমাতে পেরেছেন। 

ইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচের সবকটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ৬।

আরআইএস 

আরও পড়ুন