• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৩:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৩:৪৭ পিএম

বিপিএল 

সপ্তম আসরের ভেন্যু হবে না খুলনা! 

সপ্তম আসরের ভেন্যু হবে না খুলনা! 
শেখ আবু নাসের স্টেডিয়াম। ফটো : ক্রিকইনফো

সপ্তমবারের মতো হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৬ ডিসেম্বর। আগেই জানা গিয়েছিল, এবারের আসরে ভেন্যু বাড়ানোর চিন্তা-ভাবনা করছে বিপিএল গভর্নিং কাউন্সিল। 

শেষ দুটি আসরে বিপিএল অনুষ্ঠিত হয়েছিল তিনটি ভেন্যুতে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে খেলা হয়েছিল। এবার চতুর্থ ভেন্যু হিসেবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামকে প্রস্তুত করা হচ্ছে জানিয়েছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে শেখ সোহেল বলেছিলেন, খুলনা স্টেডিয়ামে অনেকদিন আন্তর্জাতিক ম্যাচ হয় না। কিছু কাজ আছে স্টেডিয়ামের। শহর থেকে স্টেডিয়ামের পথে রাস্তা ঠিক নেই, স্টেডিয়ামও ঠিক নেই। যদি কাজগুলো আমরা সময়মতো শেষ করতে পারি, তাহলে আগে তিনটা ভেন্যু ছিল, এবার চারটি হবে।    

তবে চ্যানেল টুয়েন্টি ফোরকে দেয়া সাক্ষাৎকারে জালাল ইউনুস জানিয়ে দিলেন, বিপিএলের সপ্তম আসরে ভেন্যু সংখ্যা বাড়ানো হবে না। যার ফলে তিন মাস পর মাঠে গড়াতে যাওয়া এই টুর্নামেন্টকে ঘিরে একেক সময় তৈরি হতে থাকা ভিন্ন ভিন্ন আলোচনার মাঝে চতুর্থ ভেন্যু হিসেবে খুলনার অন্তর্ভুক্তি না হওয়া নতুন ইস্যু হিসেবে আবির্ভূত হলো। 

আরআইএস 
 

আরও পড়ুন