• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০১৯, ১২:৩১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০১৯, ১২:৩১ পিএম

ইংল্যান্ডের টেস্ট দলে নেই বেয়ারস্টো, টি-টুয়েন্টিতে স্টোকস

ইংল্যান্ডের টেস্ট দলে নেই বেয়ারস্টো, টি-টুয়েন্টিতে স্টোকস
নিউজিল্যান্ড সফরের টেস্ট দলে নেই জনি বেয়ারস্টো, টি-টুয়েন্টি দলে নেই বেন স্টোকস। ফটো : ওয়াহ ক্রিকেট

আগামী নভেম্বরে পাঁচটি টি-টুয়েন্টি এবং দুইটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে ইংল্যান্ড। ওই সফরের জন্য ইতোমধ্যে টি-টুয়েন্টি এবং টেস্ট দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। 

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড থেকে অফ ফর্মের জন্য বাদ পড়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। ডাক পাননি বেন ফোকসও। তাই রঙিন পোশাকের পাশাপাশি এবার সাদা পোশাকেও গ্লাভস হাতে দায়িত্ব সামলাবেন জস বাটলার। 

ইনজুরির কারণে দলে নেই পেসার জেমস অ্যান্ডারসন ও লেগ স্পিনার আদিল রশিদ। বাজে ফর্মের কারণে টেস্ট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে আছেন মঈন আলী। 

টেস্ট দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান ডমিনিক সিবলি, জ্যাক ক্রলি, পেসার সাকিব মাহমুদ ও লেগ স্পিনার ম্যাথু পারকিনসন। টি-টুয়েন্টি স্কোয়াডেও আছেন সাকিব মাহমুদ ও ম্যাথু পারকিনসন। তাদের সঙ্গে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা অলরাউন্ডার লুইস গ্রেগরি, ব্যাটসম্যান টম ব্যান্টন ও পেসার প্যাট ব্রাউন। 

জনি বেয়ারস্টো টেস্টে না থাকলেও টি-টুয়েন্টি স্কোয়াডে ঠিকই আছেন। তবে বিশ্রামের কারণে নেই জস বাটলার, জেসন রয়, মঈন আলী, বেন স্টোকস, জো রুট।  

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড: জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, জো ডেনলি, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ম্যাথু পারকিনসন, ওলি পোপ, ডমিনিক সিবলি, বেন স্টোকস, ক্রিস ওকস।  

ইংল্যান্ডের টি-টুয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, প্যাট ব্রাউন, স্যাম কারান, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডার, সাকিব মাহমুদ, ডাভিড মালান, ম্যাথু পারকিনসন, আদিল রশিদ, জেমস ভিন্স।  

আরআইএস 
 

আরও পড়ুন