• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০২:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০২:১৩ পিএম

পিএসজি সমর্থকরা আমার ‘গার্লফ্রেন্ডের’ মতো : নেইমার

পিএসজি সমর্থকরা আমার ‘গার্লফ্রেন্ডের’ মতো : নেইমার
পিএসজির সমর্থকদের সঙ্গে রীতিমতো রসিকতাই করলেন নেইমার। ফটো : প্লেয়ার্সউইকি ডট কম

লীগ ওয়ানে নিজেদের সর্বশেষ ম্যাচে নেইমারের গোলে বর্ডিয়াক্সকে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে পিএসজি। দলের জয়সূচক গোলটি করে দলকে জয় এনে দেয়া ব্রাজিলিয়ান ওয়ান্ডারবয় জানালেন, এ মৌসুমে ক্লাবের জন্য জীবন উৎসর্গ করতেও তিনি প্রস্তুত আছেন।

গত ১৪ সেপ্টেম্বর দলবদল নাটকের অবসান ঘটিয়ে দুই মাস পর পিএসজির হয়ে মাঠে নেমেই ম্যাচের একেবারে শেষ মুহূর্তে বাইসাইকেল কিকে তার করা অসাধারণ লক্ষ্যভেদে স্ট্রাসবুর্গের বিপক্ষে একমাত্র গোলের জয় পেয়েছিল পিএসজি। যদিও সেদিন নেইমারের মাঠে খেলার অভিজ্ঞতা মোটেও সুখকর ছিল না।

গ্যালারিতে থাকা স্বাগতিক দর্শকরা গোটা ম্যাচে এই নেইমারকে উদ্দেশ্য করে জঘন্য ভাষায় লেখা ব্যানার প্রদর্শন করতে থাকে। শুধু তাই নয়, ম্যাচে যখনই নেইমারের পায়ে বল যাচ্ছিল; তখনই দর্শকেরা দিয়েছেন দুয়ো, চিৎকার করে দিয়েছেন গালি। 

চলতি মৌসুমে পিএসজিকে একের পর এক জয় উপহার দিয়ে আসছেন নেইমার। তবুও তাকে গ্রহণ করছেন না দ্য পারিসিয়ান সমর্থকেরা। ‘নেইমারকে পতিতালয়ে বিক্রি করে দাও’-এমন কুরুচিপূর্ণ লেখা প্ল্যাকার্ড নিয়েও তাদের গ্যালারিতে হাজির হতে দেখা গেছে। দর্শকদের এমন আচরণে মনক্ষুণ্ণ নেইমার বলেই ফেলেছিলেন, এখন থেকে আমাকে প্রতিটি খেলাই অ্যাওয়ে ম্যাচ চিন্তা করে আমাকে খেলতে হবে।

তবে গত ২৮ সেপ্টেম্বর বর্ডিয়াক্সের বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে জয়সূচক গোল করা নেইমার খেলা শেষে পিএসজি সমর্থকদের নিয়ে অদ্ভুত এক মনোভাবের কথা জানিয়েছেন। 

তিনি বলেন, পিএসজির সমর্থকদের সঙ্গে আমার সম্পর্কটা গার্লফ্রেন্ডের মতো। একটা মুহূর্ত খারাপ যেতেই পারে। তখন হয়তো কথা বলা বন্ধ করে দেবে! আবার একটু আলিঙ্গন এবং ভালোবাসা পেলে সব ঠিক হয়ে যাবে। দলের জন্য মাঠে নেমে আমি জীবন দিতেও প্রস্তুত। 

আরআইএস  
 

আরও পড়ুন