• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৯, ০৬:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৮, ২০১৯, ০৬:৩৮ পিএম

ক্ষুব্ধ বেল যেভাবেই হোক ছাড়তে চান রিয়াল!

ক্ষুব্ধ বেল যেভাবেই হোক ছাড়তে চান রিয়াল!
গ্যারেথ বেল ও জিনেদিন জিদান। ছবি : সংগৃহীত

গত মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদ ছাড়তে চেয়েছিলেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। চাইনিজ সুপার লীগে প্রতি সপ্তাহে দশ লাখ ইউরোতে পাড়ি জমানের কথা ছিল তার। কিন্তু ট্রান্সফার ফি না পাওয়ায় বেলকে যেতে দেয়নি রিয়াল।

সেসময়ে বেলকে রাখতে চাননি রিয়াল কোচ জিনেদিন জিদানও। জনসম্মুক্ষেই তিনি বলেছিলেন, ‘আমরা চাই সে চলে যাক।’ এই ব্যাপারে রিয়াল কোচের উপর ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন বেলের এজেন্ট। চলতি মৌসুমে সাত ম্যাচ খেলতে পারলেও সবগুলোতে মূল একাদশে ছিলেন না বেল। যে কারণে ক্লাব রিয়াল মাদ্রিদ ও কোচ জিদানের উপর ক্ষুব্দ ওয়েলস তারকা। রিয়াল ছেড়ে চলেও যেতে চান তিনি। তবে এ কথা বেল বলেননি, বিবিসি রেডিওতে এমনটা বলেছেন সাংবাদিক গুইলেম বালাগ।

তিনি বলেন, ‘বেল অতিষ্ঠ হয়ে গেছে। এভাবে আর সে চলতে দিতে চায় না। সে জানতো ম্যাচে খেলার মতো যথেষ্ট ফিটনেস তার আছে। অথচ তাকে ক্লাব ব্রুগের বিপক্ষে দলেই রাখা হয়নি। কেউ জানে না কেন? সে ক্ষুব্ধ ও বিভ্রান্ত।ওয়েলস তারকা বুঝতে পারছে না কেন রিয়াল তাকে মৌসুমের আগে ছেড়ে দিল না। গত কয়েক সপ্তাহ ধরে বেল ভীষণ রেগে আছে। কোচ তার সঙ্গে যেভাবে দূরত্বটা তৈরি করছেন আর তার সঙ্গে ঠাণ্ডা আচরণ করছেন, তাতে সে বুঝে গেছে এই ক্লাবে তার আর থাকা হচ্ছে না!’


এমএইচবি

আরও পড়ুন