• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ৯, ২০১৯, ০২:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৯, ২০১৯, ০২:৫৫ পিএম

বৌ পিটিয়েছেন স্টোকস!

ক্রীড়া ডেস্ক
বৌ পিটিয়েছেন স্টোকস!
এই ছবিকে ঘিরেই তৈরি হয়েছে নতুন বিতর্ক। ছবি : সংগৃহীত

বিশ্বকাপের এক বছর আগে রেস্টুডেন্টের সামনে মারামারি করে ভিলেন হয়ে গিয়েছিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। এরপর বিশ্বকাপের ফাইনাল ও অ্যাশেজে অসাধারণ দুই ইনিংস খেলে জাতীয় বীর বনে গেছেন তিনি। কিন্তু এই সুসময়ে আরও একবার নিজের সম্মানে আঘাত আসতে পারে স্টোকসের। 

নতুন এই বিতর্ক তৈরি হয়েছে স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবিকে ঘিরে। গত ২ অক্টোবর স্ত্রীকে সঙ্গে নিয়ে  বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস। ওই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট 'গুইদো ফকস'।

যেখানে দেখা যায়, স্ত্রীর ওপর মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস। তার স্ত্রী ক্লারে স্টোকসও বাঁচার চেষ্টা করেন। ওই ছবিটি নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে নতুন এই বিতর্ক। তবে এই ঘটনা নিয়ে বেশ চটেছেন স্টোকসের স্ত্রী। তার দাবি ভালোবেসেই এমনটা করেছেন তারা। 

টুইটারে তিনি লিখেন, ‘গর্দভ লোকেরা কি বানিয়েছে দেখে আসলেই বিশ্বাস হচ্ছে না। আমি আর বেন একজন আরেকজনের মুখে এমন করে চেপে ধরি অনেক সময়। এটা আমাদের ভালোবাসা। অথচ পাপারাজ্জিরা এটাকে মজার গল্প বানিয়ে ছাড়লো! এই ঘটনার ২০ মিনিট পর কিন্তু আমরা বেশ রোমান্টিকভাবেই ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলাম।’ 

এমএইচবি

আরও পড়ুন

Islami Bank