• ঢাকা
  • রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ২ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২১, ২০১৯, ০৮:৩৯ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২১, ২০১৯, ০৮:৩৯ এএম

শেষ সময়ের গোলে অপরাজিত থাকলো লিভারপুল

ক্রীড়া ডেস্ক
শেষ সময়ের গোলে অপরাজিত থাকলো লিভারপুল
ইপিএল ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয় পায়নি লিভারপুল। ফটো: টুইটার

ইংলিশ প্রিমিয়ার লীগে (ইপিএল) শেষ সময়ের গোলে হার এড়িয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে লিভারপুল। লীগে অলরেডদের টানা ৮ ম্যাচের জয়রথ থামলেও ৯ ম্যাচ অপরাজিত থেকে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান তারা ঠিকই মজবুত রেখেছে।

রোববার (২০ অক্টোবর) ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচের ৩৬ মিনিটের মাথায় ড্যানিয়েল জেমসের দারুণ এক ক্রসে বল পেয়ে ডি বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করে ম্যানইউকে লিড এনে দেন মার্কাস রাশফোর্ড। 

যদিও রাশফোর্ডের গোল নিয়ে রয়েছে বিতর্ক। কারণ গোলের সামান্য আগে দিভোক ওরিগিকে ফাউল করেছিলেন ভিক্টর লিন্ডেলফ। বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নিতে রেফারি মার্টিন অ্যাটকিনসন ভিএআরের সাহায্য নেয়ার পরেও তিনি সবাইকে বিস্মিত করে গোলের বাঁশি বাজিয়ে দেন। 

লিভারপুলের গোলের দেখা পেতে ৮৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। অ্যান্ড্রু রবার্টসনের ক্রসে বল আদায় করে দান পায়ের কিকে আড়াই বছর পর অলরেডদের জার্সি গায়ে গোলের দেখা পান অ্যাডাম লালানা। তার গোলে লিভারপুল ড্র করতে পারলেও মোহাম্মদ সালাহর অনুপস্থিতিতে এদিন চেনা ছন্দে না থাকা দলটি টানা ১৭ জয়ের পর পয়েন্ট হারালো। 

ইপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লিভারপুল। ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার সিটি। সমান ১৭ পয়েন্ট নিয়ে তিন ও চারে আছে লেস্টার সিটি ও চেলসি। ১০ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

আরআইএস 

আরও পড়ুন