• ঢাকা
  • রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ২ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২১, ২০১৯, ১২:১০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২১, ২০১৯, ১২:১২ পিএম

ভারত সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

ক্রীড়া ডেস্ক
ভারত সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন
বিশ্বকাপ থেকেই ইনজুরি বয়ে বেড়াচ্ছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ফাইল ফটো

আসন্ন ভারত সফরের জন্য ঘোষিত টি-টুয়েন্টি স্কোয়াড থেকে ইনজুরির কারণে ছিটকে গেলেন বাংলাদেশ দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। 

বহুদিন ধরে ভুগতে থাকা পিঠের ইনজুরি থেকে এখনো সেরে না ওঠায় এবং স্ক্যান রিপোর্ট সন্তোষজনক না হওয়াতেই সাইফউদ্দিনের আর ভারত সফরে যাওয়া হচ্ছে না।   একাত্তর টিভি 

বিশ্বকাপ থেকেই ইনজুরি বয়ে বেড়াচ্ছেন সাইফউদ্দিন। ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত বিশ্ব আসরে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা তার পক্ষে সম্ভবপর হয়ে ওঠেনি। শ্রীলঙ্কা সফরেও এই তরুণ ক্রিকেটার যেতে পারেননি। 

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু গণমাধ্যমকে আগেই বলেছিলেন, আমার মনে হয় না সে ভারতে টি-টুয়েন্টি সিরিজ খেলতে পারবে। সোমবার (২১ অক্টোবর) ফিজিও জুলিয়ান ক্যালেফাতের সঙ্গে কথা বলব আমরা। এরপরই জানা যাবে বিষয়টি। আমরা দ্রুতই সিদ্ধান্ত নেব সাইফের বিষয়ে। তবে আমার মনে হয় না সে খেলতে পারবে। বৈঠকের পর আমরা বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেবো। 

নান্নুর কথা অনুযায়ী আজ সোমবার সাইফউদ্দিনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হলো। এখন তিনি ভারত সফরে যেতে না পারায় তার পরিবর্তে কে দলে ঢুকবেন, সেই বিষয়ে বিসিবি এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি। 

সাইফের দীর্ঘমেয়াদী ইনজুরি সমস্যার কথা ভেবে তাকে সুস্থ করে তুলতে বায়োমেকানিক্যাল পরীক্ষার জন্য দেশের বাইরে পাঠানোর কথা শোনা গেলেও পরবর্তীতে তা আর বাস্তবে দেখা যায়নি। তবে বিসিবির এক সূত্র জানিয়েছে, তার স্ক্যান রিপোর্টগুলো ইতোমধ্যেই বিসিবির কাছে এসে পৌঁছেছে। এত জটিল সমস্যা নিয়েও তিনি যে এতদিন পারফর্ম করেছেন সেটাই আশ্চর্যজনক। 

যদিও মাঠে ফিরতে মরিয়া এ তরুণ ক্রিকেটার। কিছুদিন আগে দীর্ঘদিন মাঠে অনুপস্থিত থাকার কারণ জানতে চেয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এখনই মাঠে ছুটে যাওয়ার ইচ্ছা ব্যক্ত করার পাশাপাশি না খেলতে পারার জন্য নিজেকে জেলখানার কয়েদি হিসেবে বিবেচনা করেন। 

আরআইএস 
 

আরও পড়ুন