• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৫, ২০১৯, ০৮:৩৯ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৫, ২০১৯, ০৮:৩৯ এএম

ভয়ঙ্কর ইনজুরিতে এভারটন মিডফিল্ডার গোমেজ

ভয়ঙ্কর ইনজুরিতে এভারটন মিডফিল্ডার গোমেজ

এভারটন মিডফিল্ডার আন্দ্রে গোমেজের কাছ থেকে বল দখল করতে গিয়ে পেছন থেকে ছুটে গিয়ে তাকে ট্যাকেল করেন সং হিয়ুং মিন। আর তাতেই ঘটে যায় চরম সর্বনাশ। বেকায়দায় গোমেজ যখন পড়ে যান তখনই হিয়ুং মিন বুঝে ফেলেছিলেন যে কত বড় দুর্ঘটনা ঘটে গেছে। মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়েন টটেনহ্যাম হটস্পারের এই ফরোয়ার্ড।

গত রোববার (৩ নভেম্বর) গুডিসন পার্কে অনুষ্ঠিত ওই ম্যাচে গোমেজ এতটাই ভয়াবহ ইনজুরিতে পড়েছেন যে তার ডান পায়ের গোড়ালির উপরের অংশ একেবারে বাঁকা হয়ে গেছে! তার ইনজুরি আক্রান্ত পায়ের ফটো গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তা দেখে অনেকেই শিউরে উঠেছেন। 

ম্যাচের পরদিন সোমবার (৪ নভেম্বর) আন্দ্রে গোমেজের পায়ে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তার পা ভবিষ্যতে আর কখনো আগের পর্যায়ে ফিরে যাবে কি না, সেই বিষয়ে এখনো নিশ্চিতভাবে কিছুই বলা যাচ্ছে না।

তবে এভারটনের পর্তুগিজ কোচ মার্কো সিলভা দৃঢ়ভাবেই বিশ্বাস করেন যে ২৬ বছর বয়সে গোমেজ আগের চেয়েও শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন। তিনি বলেন, এটা আমাদের দলের দলের সবার জন্য খুবই খারাপ সময়। আমরা আন্দ্রে (গোমেজ) এবং তার পরিবারকে সব ধরনের সমর্থন দিয়ে যাবো। আমাদের এখন একতাবদ্ধ থাকতে হবে এবং সেই ঘটনার পর নিজেদের সাহসিকতা প্রদর্শন করতে হবে। 

মার্কো সিলভা বলেন, ড্রেসিং রুমে আন্দ্রের (গোমেজ) অবস্থা দেখে সবাই মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছিল। তবে আমরা নিজেদের সাহস দেখাতে পেরেছি; যা ছিল অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার সবচেয়ে বড় জবাব। সে আসলেই ভয়ঙ্কর ইনজুরিতে পড়েছে। কিন্তু আমি শতভাগ বিশ্বাস করি,আগের চেয়ে আরও বেশি শক্তিশালী হয়ে সে মাঠে ফিরবে। কারণ আন্দ্রে (গোমেজ) অসাধারণ একটি ছেলে, দারুণ পেশাদার।

সূত্র : ডেইলি সান ইউকে 

আরআইএস 

আরও পড়ুন