• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৫, ২০১৯, ১১:২৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৫, ২০১৯, ১১:২৫ এএম

টাইগারদের সঙ্গে সেলফি তুলে উচ্ছ্বাসিত আরবাজ খান 

টাইগারদের সঙ্গে সেলফি তুলে উচ্ছ্বাসিত আরবাজ খান 
বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সেলফি তোলেন আরবাজ খান। ফটো : টুইটার

দিল্লির দূষিত বাতাসের মাঝেই বাংলাদেশের ক্রিকেটের সংকটের মেঘ কেটেছে। প্রথমবারের মতো টি-টুয়েন্টি ক্রিকেটে ভারতকে হারানোর সুখস্মৃতি নিয়ে এখন রাজকোটে অবস্থান করছে টাইগাররা। 

সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচ খেলার জন্য রাজকোটে বিমানযোগে যাত্রার জন্য দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে যায় বাংলাদেশ দলের ক্রিকেটার থেকে শুরু করে কোচিং স্টাফ ও কর্মকর্তারা। আর তাদের জন্য সেখানে অপেক্ষা করছিল বড় এক চমক।

টাইগাররা রাজকোটে রওনা দেয়ার আগেই বিমানবন্দরে তাদের তাক লাগিয়ে দিয়ে হাজির হয়ে যান বলিউডে ‘ভাইজান’ নামে খ্যাত প্রখ্যাত অভিনেতা সালমান খানের ভাই এবং স্বনামধন্য লেখক ও বলিউডের অসংখ্য সিনেমার চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে আরবাজ খান। অভিনেতা হিসেবে আরবাজ খানের সুপরিচিতি থাকলেও তিনি এখন একজন নামকরা প্রযোজক হিসেবেও দাপট দেখিয়ে বেড়াচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেছেন আরবাজ খান। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিজয়ী বাংলাদেশি ক্রিকেট দলের সঙ্গে দিল্লি বিমানবন্দরে দেখা। মুশফিকুর রহিম সত্যি অসাধারণ। দারুণ একটি প্রতিদ্বন্দ্বিতা দেখার জন্য অপেক্ষা করছি।’

আরআইএস 

আরও পড়ুন