• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৯, ১২:০৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৮, ২০১৯, ১২:০৪ পিএম

আলাইনার জন্মদিনে সাকিবের আবেগী বার্তা

ক্রীড়া ডেস্ক
আলাইনার জন্মদিনে সাকিবের আবেগী বার্তা
আলাইনার সঙ্গে ফুটবল খেলায় মেতে থাকা অবস্থায় সাকিব আল হাসান। ফটো : সংগৃহীত

২০১৫ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলার পর ঘরের মাটিতে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে দারুণ এক সময় পার করছিল  ধারাবাহিকভাবে জয়ের অভ্যাস গড়ে তুলতে থাকা বাংলাদেশ ক্রিকেট দল। 

একই বছর নভেম্বরে বাংলাদেশ সফরে এলো জিম্বাবুয়ে। তাদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে বল হাতে জ্বলে উঠলেন সাকিব আল হাসান। ১০ ওভার বোলিং করে ৪৭ রান দিয়ে প্রথমবারের মতো ওয়ানডে ক্রিকেটে তিনি তুলে নেন ৫ উইকেট। 

এরপর সাকিব সুদূর যুক্তরাষ্ট্র থেকে খবর পেলেন তার বাবা হওয়ার সময় ঘনিয়ে এসেছে। তাই বোর্ডের অনুমতি নিয়ে ছুটলেন যুক্তরাষ্ট্রের পথে। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচের পরদিন ৮ নভেম্বর সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘরে জন্ম নিয়েছিল আলাইনা হাসান অব্রি। 

আলাইনার চতুর্থ জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি আপলোড করেন সাকিব আল হাসান। ফটো : ফেসবুক 

নিজের মেয়ের চতুর্থ জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাইনার একটি ছবি আপলোড করে আবেগী সাকিব লিখেছেন, চতুর্থ জন্মবার্ষিকীর শুভেচ্ছা আমার জীবন। তুমি আমার জীবনে সূর্যের আলো। আমার জীবনের সবচেয়ে বড় সুখের উৎস। পৃথিবীর অন্য যেকোনো কিছুর চেয়ে তোমাকে বেশি ভালোবাসি।

ম্যাচ পাতানোর প্রস্তাব গোপনের দায়ে বর্তমানে ক্রিকেট থেকে নিষিদ্ধ রয়েছেন সাকিব। এমনটি না হলে এখন তার দলের সঙ্গে ভারত সফরে থাকার কথা ছিল। ঘটনাচক্রে এই কারণে হলেও মেয়ের জন্মদিনে সাকিব তার কাছেই থাকতে পারছেন। আর তাই জীবনের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের মাঝে অন্তত আজকের দিনটি সাকিব তার মেয়েকে নিয়ে আনন্দে কাটাবেন এমন আশা করাই যায়। 

আরআইএস 

আরও পড়ুন