• ঢাকা
  • শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৯, ২০১৯, ১০:০৪ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৯, ২০১৯, ১০:০৪ এএম

ভারতের বিপক্ষে অবশ্যই সিরিজ জেতা সম্ভব : শফিউল

ক্রীড়া ডেস্ক
ভারতের বিপক্ষে অবশ্যই সিরিজ জেতা সম্ভব : শফিউল
প্রথম টি-টোয়েন্টিতে রোহিত শর্মার উইকেট তুলে নিয়ে শফিউল ইসলামের উচ্ছ্বাস। ফটো : ক্রিকইনফো

ক্রিকেটারদের ধর্মঘটের পর দলের সেরা তারকা সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার ধাক্কা, তারকা ওপেনার তামিম ইকবালের অনুপস্থিতি এবং দিল্লির বিষাক্ত বাতাসের মতো প্রতিকূলতার মাঝেই সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের বিপক্ষে বিশাল জয় পেয়েছিল টাইগাররা। এরপর নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মার ঝড়ো ব্যাটিংয়ে সহজ জয় তুলে নেয় টিম ইন্ডিয়া।

তবে নাগপুরে হতে যাওয়া সিরিজের সিরিজ নির্ধারণী ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবছে না বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচের ভুল শুধরে দলগতভাবে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়েই ইতিহাস গড়তে চায় লাল-সবুজের দল- এমনটাই জানিয়েছেন পেসার শফিউল ইসলাম।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, প্রথম ম্যাচটা আমরা যেভাবে খেলেছি সেরকম যদি খেলতে পারি এবং দ্বিতীয় ম্যাচে কিছু ছোট ছোট ভুল যা হয়েছে আমরা সেই ভুলগুলো যদি না করি, তাহলে অবশ্যই সিরিজ জেতা সম্ভব। আশা করি আমরা শক্তভাবেই কামব্যাক করবো।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে রোহিত শর্মা যেভাবে আগ্রাসী ছিলেন তাতে দুশ্চিন্তার ভাঁজ টাইগার বোলারদের কপালে পড়তেই পারে। তবে ভারতীয় অধিনায়ককে নিয়ে চিন্তা করার এবং ছক কষার কিছুই দেখছেন না শফিউল।

এ প্রসঙ্গে তার সাফ কথা, আমার যেটা মনে হয় দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মার ভালো একটা দিন গেছে। এরকমভাবে একটা খেলোয়াড়ের দিন গেলে তখন আসলে আমাদের মানসিকভাবে ভেঙে পড়ার কিছু নাই। নিজেদের দিনে ক্রিকেটে একটি দল যেকোনো দলকে হারাতে পারে।

আরআইএস 

আরও পড়ুন