• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ১১:৫৯ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ০৩:০০ পিএম

টাইগারদের ব্যাটিংয়ে হতভম্ব পাপন 

টাইগারদের ব্যাটিংয়ে হতভম্ব পাপন 
নাগপুরে বাংলাদেশ-ভারত ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাজমুল হাসান পাপন। ফটো : টিভি থেকে সংগৃহীত

ভারতের ছুঁড়ে দেয়া ১৭৫ রানের লক্ষ্যকে হাতের নাগালেই এনে ফেলেছিলেন ৪৮ বলে ১০ চার ও ২ ছক্কার মারে ৮১ রানের ঝড়ো ইনিংস খেলা মোহাম্মদ নাঈম শেখ। মোহাম্মদ মিঠুন টি-টোয়েন্টিসুলভ ব্যাটিং না করে ২৯ বলে ২৭ রানের ইনিংস খেলে নাঈমকে যোগ্য সঙ্গ দিতে পেরেছিলেন। 

তবে বাকি ব্যাটসম্যানদের চরম ব্যর্থতার দিনে ২ উইকেটে ১১০ রান থেকে ১৪৪ রানে টাইগাররা অলআউট হয়ে ৩০ রানে হেরে যাবে, এমনটা আসলে কেউই কল্পনা করতে পারেননি। সৌম্য সরকার, মুশফিকুর রহিম এবং আফিফ হোসেন ধ্রুব মেরেছেন গোল্ডেন ডাক। বাকিরা পারেনি দুই অংকের ঘরে।   

আর সবার মতোই লাল-সবুজের দলের এমন ব্যাটিং পারফরম্যান্সে নিজের হতাশা লুকিয়ে রাখতে পারেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। নাগপুরে মাঠে বসেই তিনি সিরিজ নির্ধারণী ম্যাচটি দেখেছেন।

ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি বলেন, রান যা করার দুইজনই (নাঈম ও মিঠুন) করেছে। বাকিরা তো কিছুই করতে পারেনি। এভাবে কি আর ম্যাচ জেতা যায় নাকি? খারাপ দিন ছিল। 

মোহাম্মদ নাঈম শেখের ব্যাটিংয়ে নিজের মুগ্ধতার কথা জানিয়ে পাপন বলেন, নাঈম চমৎকার খেলেছে। হঠাৎ করে দলে এসে সে ভালো করেছে। তাকে যোগ্য সঙ্গ দিলে জয় পাওয়া যেতো। 

আরআইএস 
 

আরও পড়ুন