• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৯, ১১:১১ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২০, ২০১৯, ১১:১১ এএম

আবুধাবির বিপক্ষে বড় জয় বাংলা টাইগার্সের

আবুধাবির বিপক্ষে বড় জয় বাংলা টাইগার্সের
আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো। ছবি : সংগৃহীত

আগের তিন ম্যাচে এসেছিল তিন রকমের ফল। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে জয়, আর তৃতীয় ম্যাচে এসে দিল্লির সঙ্গে করেছিল টাই। তবে দ্বিতীয় ম্যাচের মতো এই ম্যাচেও আন্দ্রে ফ্লেচার ঝড়ে টিম আবুধাবিকে ২৭ রানের বড় ব্যবধানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে বাংলা টাইগার্স। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) টি-টেন লীগের চতুর্থ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আবুধাবি। ব্যাটিংয়ে নেমে মঈন আলী, মার্চেন্ট ডি ল্যাঞ্জ, হ্যারি গার্নিদের পাড়ার বোলার বানিয়ে মাত্র ১৬ বলের ইনিংসে ফ্লেচার হাঁকালেন পাঁচটি ছয় আর আরটি চার। তার ৪২ রানের ইনিংসটি থামে ডি ল্যাঞ্জের বলে ফার্নান্দোর হাতে ক্যাচ দিয়ে। 

ফ্লেচার ছাড়াও এই দিন ঝড় বইয়েছেন রাইলি রুশো। ধারাবাহিকভাবে রান করা এই ব্যাটসম্যান ৪ চার ও ২ ছক্কায় ২১ বলে করেছেন ৪৪ রান। এছাড়া ১৪ বলে ইনগ্রাম করেন ২৩ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে ১২৯ রানের বড় সংগ্রহ করে বাংলা টাইগার্স। 

জবাব দিতে নেমে উইকেটের একপ্রান্তে সঙ্গীদের আসা-যাওয়া চললেও অপর প্রান্তে ব্যাট হাতে উইকেট আগলে রেখেছিলেন শ্রীলংকান ব্যাটসম্যান আভিশকা ফার্নান্ডো। কায়েসের বলে পেরেরাকে ক্যাচ দেওয়ার আগে কোনো চার না মেরে ৫ ছক্কায় ফার্নান্ডো ২১ বলে তুলে নেন ৫১ রান। আর কেউ তেমন বলার মতো সংগ্রহ গড়তে না পারায় ৬ উইকেটে ১০২ রানে থামে বাংলা টাইগার্সের ইনিংস। 

এমএইচবি

আরও পড়ুন