• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০১:০৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২১, ২০১৯, ০১:০৮ পিএম

ইডেনের মহাযজ্ঞে কয়টি গান গাইবেন রুনা লায়লা? 

ইডেনের মহাযজ্ঞে কয়টি গান গাইবেন রুনা লায়লা? 
ইডেন গার্ডেন মাতাতে প্রস্তুত উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা। ফটো : সংগৃহীত

বাংলাদেশ ও ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে আগামী ২২ থেকে ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। ঐতিহাসিক এই টেস্ট ম্যাচটি ঘিরে জাঁকজমকপূর্ণ আয়োজনে এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে।

মহা আয়োজনে সুরের মূর্ছনা ছড়িয়ে দিতে ইতোমধ্যে উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লাকে আমন্ত্রণ জানানো হয়েছে। ইডেনের মাঠে তার সুরের মূর্ছনায় মন্ত্র মুগ্ধ হতে যেন মুখিয়ে আছে টেস্টের প্রথম দিনের টিকেট কাটা প্রায় ৬৭ হাজার দর্শক।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন, প্রথম দিনের খেলা শেষে ভারত ও বাংলাদেশের ক্রিকেটারদের সম্মানিত করা হবে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষভাবে সম্মানিত করা হবে। তিনি বক্তব্যও রাখবেন। সংবর্ধনা সভার আগে সঙ্গীত পরিবেশন করবেন রুনা লায়লা।

উপমহাদেশের কিংবধন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা ইডেনের মহাযজ্ঞে কয়টি গান পরিবেশন করবেন, তা নিয়ে ইতোমধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। অসংখ্য জনপ্রিয় গান যার গলায় অমরত্ব লাভ করেছে, সেই রুনা লায়লা কোন গানগুলোকে বেছে নেবেন ইডেনের মঞ্চে?

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিবিএ) সূত্রে জানা গিয়েছে, রুনা লায়লা দুইটি বাংলা ও একটি হিন্দি গান গাইবেন। তবে কোন গানগুলো তিনি গাইবেন, তা প্রকাশ করা হয়নি। 

এদিকে, রুনা লায়লার পাশাপাশি সঙ্গীত পরিবেশন করবেন ওপার বাংলার জনপ্রিয় সুরকার ও গায়ক জিৎ গঙ্গোপাধ্যায়। আরও থাকছে সৌমেন্দ্র, সৌরজিতের পারফরম্যান্স।

আরআইএস 

আরও পড়ুন