• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২১, ২০১৯, ০২:৪৯ পিএম

টি-টেন লীগে জয়ের ধারা অব্যাহত রেখেছে বাংলা টাইগার্স

টি-টেন লীগে জয়ের ধারা অব্যাহত রেখেছে বাংলা টাইগার্স
টানা ৪ ম্যাচে অপরাজিত বাংলা টাইগার্স। ছবি : সংগৃহীত

টি-টেন লীগের প্রথম ম্যাচটা হেরেছিল বাংলা টাইগার্স। এরপর থেকেই যেন নিজেদের নতুনভাবে চেনাচ্ছে তারা। টানা চার ম্যাচ ধরে অপরাজিত থিসারা পেরেরার দল। গ্রুপ পর্বে নিজেদের তিন ম্যাচে ১টি করে জয়, পরাজয় ও টাই দেখেছিল বাংলা টাইগার্স। পরে সুপার লীগের প্রথম ম্যাচে টিম আবুধাবিকে হারায় ২৭ রানের বড় ব্যবধানে। 

সুপার লীগের দ্বিতীয় ম্যাচে নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে তাদের জয় এসেছে ৬ রানে। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নর্দান। আগে ব্যাট করতে নেমে যথারীতি এই ম্যাচেও ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো। সমান ১৫ বল খেলে রুশো ২১ ও ফ্লেচার করেন ২২ রান। কিন্তু এরপরই ঘটে ছন্দপতন। 

৪৬ থেকে ৬৪ এই ২০ রানের ব্যবধানে বাংলা টাইগার্স হারিয়ে ফেলে ৬ উইকেট। তবে শেষদিকে ৪ চার ও ৩ ছক্কায় রবি ফ্রাইলিংকের ১২ বলে ৩৬ রানের ঝড়ে নির্ধারিত ১০ ওভারে ওই ৬ উইকেট হারিয়েই ১০২ রান তুলে বাংলা টাইগার্স। 

পরে আন্দ্রে রাসেলের ব্যাটে দারুণ জবাব দিচ্ছিলো নর্দার্ন ওয়ারিয়র্সও। কিন্তু ২৫ বলে ৪১ রান করে আউট হয়ে যান রাসেল। পরে স্যাম বিলিংস ৫ বলে ১৩ রান করে শেষ চেষ্টা চালালেও তা কাজে দেয়নি।
 
নর্দার্ন ওয়ারিয়র্সের জয়ের জন্য শেষ ৬ বলে দরকার ছিলো ১৩ রান। বল হাতে নিয়ে সে ওভারের প্রথম দুই বলেই ড্যারেন স্যামি ও ক্রিস গ্রিনকে ফিরিয়ে দেন উইস। পরের ৪ বলে খরচ করেন মাত্র ৬ রান। ফলে বাংলা টাইগার্স পায় ৬ রানের জয়।

এমএইচবি

আরও পড়ুন