• ঢাকা
  • সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ০৫:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ০৫:০৯ পিএম

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

প্রস্তুত হচ্ছে মঞ্চ, টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা

ক্রীড়া ডেস্ক
প্রস্তুত হচ্ছে মঞ্চ, টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা
তৈরি হচ্ছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ। ছবি : সংগৃহীত

বিপিএলের সপ্তম আসরটা যেন একেবারে নতুন মোড়কে করতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফ্র্যাঞ্চাইজি ছাড়া এই আসর হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। ইতোমধ্যেই সবচেয়ে জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান করার ঘোষণাও দেয়া হয়েছে বিসিবি থেকে। 

এই আসর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তো প্রায় সপ্তহখানেকেরও বেশি সময় বাকি থাকতেই শুরু হয়ে গেছে অনুষ্ঠানের মঞ্চ তৈরির কাজ। 
 
উদ্বোধনী অনুষ্ঠানে বিকেল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। যার টিকেটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা (ভিআইপি)। এছাড়াও ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকছে।

বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে রাখা হবে। দর্শকদের জন্য গেট উন্মুক্ত করা হবে বিকেল ৩টা আর বন্ধ হবে বিকেল সাড়ে ৫টায়।

এদিকে বিপিএলকে কেন্দ্র করে গ্যালারির পরিত্যক্ত ও নষ্ট হয়ে যাওয়া আসনগুলোও সংস্কারের ঘোষণা দিয়েছিল বিসিবি। সে অনুযায়ী কাজও চলছে, নর্দান গ্যালারিতে এরইমধ্যে দৃশ্যমান হয়েছে নতুন চেয়ার। সোমবার (২ ডিসেম্বর) মিরপুর স্টেডিয়ামে গেলে দেখা যায় অন্যান্য অংশেও নষ্ট চেয়ার সরিয়ে নতুন চেয়ার বসানোর কাজ চলছে।

এমএইচবি

আরও পড়ুন