• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০১৯, ০৯:৫৬ এএম

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, আহত ৩ পুলিশ সদস্য

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, আহত ৩ পুলিশ সদস্য
নিহত এএসআই জসিমউদ্দিন


সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জসিমউদ্দিন নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ ভ্যানের চালকসহ তিন পুলিশ সদস্য।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিমদ্দিন মাদারীপুর সদর থানার গ্রামবন্দী গ্রামের মোকছেদ চাপরাশির ছেলে। তিনি আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। আহত অপর তিন পুলিশ সদস্য হলেন অনিক, নাজমুল এবং পুলিশ ভান চালক দুলাল তালুকদার। তারাও আশুলিয়া থানায় কর্মরত।

পুলিশ জানায়, ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মরাগাঙ এলাকায় টহল দায়িত্ব পালন শেষে পুলিশ ভ্যানে আশুলিয়া থানায় ফিরছিলেন এএসআই জসিম উদ্দিন, পুলিশ সদস্য নিজাম, অনিক ও দুলাল তালুকদার। এ সময় পুলিশ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে নরসিংহপুর এলাকায় দাঁড়িয়ে থাকা রডবাহী একটি ট্রাককে ধাক্কা দেয়।এতে ট্রাকে থাকা রড গাড়ির সামনের সিটে বসা এএসআই জসিমের কপালে ঢুকে যায়। এ সময় আহত হন আরো তিন পুলিশ সদস্য। পরে তাদের উদ্ধার করে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, নিহত এএসআই এর মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। রডবাহী ট্রাকটি আটক করা হয়েছে।

আরআই