• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৯, ২০১৯, ০২:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০১৯, ০৩:৩৬ পিএম

রিফাত হত্যাকারীদের গ্রেফতারে সময়ক্ষেপণ চায় না সরকার

রিফাত হত্যাকারীদের গ্রেফতারে সময়ক্ষেপণ চায় না সরকার


বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারে প্রধানমন্ত্রীর নির্দেশের পর ৩ দিন অতিবাহিত হলেও ধরা পড়েনি নয়ন বন্ডসহ মূল ঘাতকরা। এ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অসন্তোষ প্রকাশ করেছে। কঠোর নির্দেশনা গেছে বরগুনায়।

আলোচিত রিফাতের ঘাতকদের ধরতে গত তিনদিন ধরে বরগুনা থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশ, র‌্যাব ও পিবিআই অভিযান পরিচালনা করছে। তবে আজ (শনিবার) দুপুর পর্যন্ত ৭২ ঘণ্টাতেও রিফাত হত্যায় নেতৃত্ব দেয়া নয়ন বন্ড ও রিফাত ফারাজীসহ মূল ঘাতকদের কেউ আটক হয়নি। দ্বিতীয় দিনে আটক হওয়া চন্দনসহ ৩ জনের সবাই নয়ন বন্ডের জিরো জিরো সেভেন (০০৭) গ্রুপের সদস্য বলে জানা গেছে।

রিফাত হত্যার নেতৃত্ব দেয়া নয়ন বন্ড, রিফাত ফারাজী ও রিশান ফারাজীসহ মূল ঘাতকরা আটক না হওয়ায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কিছুটা হলেও অসন্তোষ সৃষ্টি হয়েছে। আজ মন্ত্রণালয় থেকে কঠোর নির্দেশনা গেছে ডিআইজি বরিশাল ও পুলিশ সুপার বরগুনায়। নির্দেশনায় উল্লেখ করা হয়েছে- ‘নৃশংস এই হত্যা মামলার মূল আসামিদের গ্রেফতারে সময় ক্ষেপন দেখতে চায় না সরকার’।

পুলিশ সদরের এআইজি (মিডিয়া) সোহেল রানা দৈনিক জাগরণকে বলেন, চাঞ্চল্যকর একটি হত্যা মামলার আসামিরা ডিটেক্ট হওয়ার পরও আটক না হলে সদরে তো একটু ক্ষোভের সৃষ্টি হবেই।

এমএএম/আরআই