• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৫:২৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৫, ২০১৯, ০৫:২৪ পিএম

জুরাইনে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম : আটক  ১

জুরাইনে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম : আটক  ১

রাজধানীর জুরাইনে দিনে দুপুরে একটি বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। এ সময় স্থানীয়দের সহায়তায় এক জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হলেও বাকীরা পালিয়ে গেছে। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে। 

সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আহত  হয়েছেন- মা মমতাজ বেগম (৪৫) ও মেয়ে রুমা আক্তার (১৯)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা জানান, ওই এলাকায় তাদের আগে একটা দোকান ছিলো। ওই দোকান কর্মচারীসহ তিনজন এ হামলা করেছে।
 
মমজাত বেগমের ভাতিজা মোহাম্মদ জাকির হোসেন জানান, তার চাচা আব্দুর রব বেপারী পরিবার নিয়ে জুরাইন মেডিকেল রোডের একটি বাসার দ্বিতীয় তলায় থাকেন। বেলা ১২টার দিকে মা মেয়ে বাসায় ছিলেন। এসময় সন্ত্রাসীরা বাসায় ঢুকে তাদের দুই জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় মমতাজ বেগম আহত ও রক্তাক্ত অবস্থায় রাস্তায় এসে বাচাও বাচাও বলে চিৎকার করলে স্থানীয়রা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে যান। 

জাকির আরও জানান, তার চাচার মুদি দোকানে শহিদুল নামের একজন কর্মচারী ছিল। বেশ কিছুদিন আগে তাকে চাকরিচ্যুত করেন তার চাচা। সেই শহিদুলসহ আরও দুইজন আজ তাদের বাসায় ঢুকে মা -মেয়েকে কুপিয়ে জখম করেছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, বাসায় ঢুকে মা মেয়েকে কুপিয়ে জখম করার ঘটনাটি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় আটক একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এইচএম/বিএস