• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৯:৩৫ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৯:৩৫ এএম

শাহজালালে ইয়াবাসহ আটক ৩

শাহজালালে ইয়াবাসহ আটক ৩
শাহজালাল বিমানবন্দর

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। ইয়াবা রাখার অভিযোগে এক কিশোরীসহ তিনজনকে আটক করেছে এপিবিএন। তিনটি ঘটনায় তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি জানান, শুক্রবার (০৬ সেপ্টেম্বর) বিকেলে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ এক কিশোরীকে (১৪) আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ২০টা এয়ার টাইট প্যাকেটে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এরপরই দুপুর ২টার দিকে মো. ইয়ামিনকে (৩২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনের পুকুর পাড় থেকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে  আরো ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

একইদিন সন্ধ্যায় মো. শরিফুল ইসলাম (২৬) নামে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল সংলগ্ন পাবলিক টয়লেটের কাছ থেকে একজনকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। আটকদের মধ্যে ইয়ামিনের নামে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ইয়াবার আরও একটি মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদে আটকররা জানায়, তারা মূলত বাহক। এই মালামাল মূল মালিকের প্রতিনিধি তাদের কাছ থেকে সংগ্রহ করার কথা ছিল।
আটক কিশোরীর বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বেপারী হাটে এবং ইয়ামিন বরিশাল জেলার হিজলা থানার শ্রীপুর গ্রামের আব্দুল মজিদ তালুকদারের ছেলে। আটক শরিফ ঢাকা মেট্রোর শ্যামপুর থানার গেন্ডারিয়ার দক্ষিণ মীর হাজীরবাগ এলাকার মৃত তবারক হাওলাদারের ছেলে। আটক ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৪০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা হয়েছে।

এইচএম/বিএস