• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৬:১৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৬:৪৭ পিএম

উপ-নির্বাচন 

রংপুর-৩ আসনে জাপা জোটবদ্ধ নির্বাচন করছে : রাঙ্গা

রংপুর-৩ আসনে জাপা জোটবদ্ধ নির্বাচন করছে : রাঙ্গা
জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বিভাগীয় সাংগঠনিক টিমের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনের আগেই জাতীয় পার্টির প্রার্থী তালিকা চুড়ান্ত করা হবে। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি। জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি উপ-নির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।


রোববার (১৫ সেপ্টেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে গণমাধ্যম কর্মীদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
 
রাঙ্গা বলেন, রংপুর-০৩ আসনের উপ-নির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে আহ্বায়য়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্যর কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। আশা করি রংপুর-০৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অন্তত ১ লাখ বেশি ভোট পেয়ে নির্বাচিত হবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাপা মহাসচিব  বলেন, পল্লীবন্ধু জীবদ্দশায় তার ভাতিজা আসিফকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করেছেন। তাই আসিফ এখন আর জাতীয় পার্টির কেউ না। গেলো রংপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়ে সামান্য সংখ্যক ভোট পেয়েছিলেন আসিফ। তাই রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে আসিফ কোন আলোচ্য বিষয় নয়।

বিভাগীয় সাংগঠনিক টিমে উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, সদস্য সচিব আলমগীর সিকদার লোটন, বরিশাল বিভাগের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সদস্য সচিব এমরান হোসেন মিয়া, সদস্য মিজানুর রহমান, সদস্য-পার্টির সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, খুলনা বিভাগের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সদস্য সচিব সুনীল শুভ রায় প্রমুখ।  

এছাড়া এতে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদ ও যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান।

টিএস/বিএস