• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২০, ০৯:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৯, ২০২০, ০৯:৫৩ পিএম

সামাজিক দূরত্ব না মেনে দলবলসহ ধান ক্ষেতে মন্ত্রী-এমপি

সামাজিক দূরত্ব না মেনে দলবলসহ ধান ক্ষেতে মন্ত্রী-এমপি
সংগৃহীত ছবি

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে যখন হিমশিম খাচ্ছে পুলিশসহ প্রশাসন, তখন দলবল নিয়ে সরকারের দুই মন্ত্রী ও চার এমপির বিরুদ্ধে কৃষকের পাকা ধান ক্ষেতে যাওয়া ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার সমালোচনা উঠেছে।

বুধবার (২৯ এপ্রিল) সুনামগঞ্জে আনুষ্ঠানিক সফরে যান পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম এ মান্নান এবং কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

এ সময় অভ্যন্তরীণ ধান সংগ্রহ কার্যক্রম, কম্বাইন হারভেস্টার বিতরণ, ধান কাটায় অংশগ্রহণ ও পর্যবেক্ষণসহ নানা কার্যক্রমে অংশ নেন দুই মন্ত্রী।

মন্ত্রীদের সঙ্গে ছিলেন স্থানীয় ৪ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, পীর ফজলুর রহমান মিসবাহ ও শামীমা আক্তার খান। এছাড়াও ছিলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাসানুজ্জামান কল্লোল, বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীর, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এ সময় দেখা যায় মন্ত্রী, সংসদ সদস্যসহ মন্ত্রণালয় ও প্রশাসনের কর্মকর্তারা কেউই সামাজিক দূরত্ব বিধি মানেননি।

সুনামগঞ্জ জেলায় বুধবার পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত ১৯ জন এবং যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতে মন্ত্রীরা সফর করেছেন, সে উপজেলাতে আক্রান্ত আছেন চার জন।

এসএমএম

আরও পড়ুন