• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৯, ০৭:১৬ পিএম

ভাষানটেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ভাষানটেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

 

রাজধানীর মিরপুরেরর ভাষানটেক থেকে মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে সোনিয়া পারভীন মিনু (৩৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

মিনুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাকে ধারণা করছে। এ ঘটনার পর থেকেই মিনুর স্বামী মো. সরোয়ার পলাতক রয়েছেন।

বিষয়টি দৈনিক জাগরণকে এ তথ্য নিশ্চিত করেছেন ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এস আই) মহেশ চন্দ্র শিংহ।

তিনি জানান, মিরপুর ভাষানটেকের টোনারটেক এলাকায় একটি টিনসেট বাসায় ভাড়া থাকতেন মিনু। মিনুর স্বামী মো. সরোয়ার পেশায় রিকশাচালক। তাদের ২টি ছেলে সন্তান রয়েছে। একজন মাদ্রাসায় পড়ে, অপরজন বাবা মায়ের সঙ্গেই থাকে।  জানুয়ারির প্রথম দিকে তারা বাসা ছেড়ে দেবে বলে মালামাল রাখার জন্য মিনু বড় ছেলেকে নিয়ে বাবার বাড়ি ফরিদপুরের বোয়ালমারি এলাকায় চলে যান। কবে তিনি বাসায় এসেছেন প্রতিবেশিরা কেউই বলতে পারে না।

মহেশ চন্দ্র শিংহ আরও জানান, সোমবার ভোররাতে বাসার কেয়ারটেকার মিনুর মরদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিয়ে পুলিশ গিয়ে মিতুর মরদেহ উদ্ধার করে। তার শরীরের কোথাও কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় ওড়না পেঁচানো অবস্থায়  মরদেহ মেঝেতে পড়া ছিল।

ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) মহেশ চন্দ্র শিংহ জানান, ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত ৩ মাস আগে টিনসেটের ওই বাড়িটি ভাড়া নেন সরোয়ার। ধারণা করা হচ্ছে মিনুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার স্বামী পলাতক রয়েছেন। তার মোবাইল ফোনে কল দেয়া হলে নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। মিনুর স্বামী ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু কারণ জানা যাবে। তার পরিবারের লোকজন থানায় আসছেন বলে জানিয়েছেন। আসলে মামলা হবে বলেও জানান এস আই মহেশ শিংহ।

আরআর/এএস