• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০১৯, ০৮:৩৫ পিএম

দক্ষিণখানে দেবরের হাতে ভাবি খুন, মা’কে ছুরিকাঘাত

দক্ষিণখানে দেবরের হাতে ভাবি খুন, মা’কে ছুরিকাঘাত


রাজধানীর দক্ষিণখানে শফিকুল নামের এক দেবরের ছুরিকাঘাতে ভাবি শারমিন আক্তার খুন হয়েছেন। অপরদিকে তার ছুরিকাঘাতে মাও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরপরই ঘাতক শফিকুল পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করেতে পারে নি পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণখান থানাধীন টিআইসি কলোনীতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, হঠাৎ করেই চিৎকার চেচামেচির শব্দ পেয়ে আশে পাশের লোকজন দৌড়ে ছুটে যায়। পরে দেখা যায় রক্তাক্ত হয়ে শফিকুলের ভাবি অচেতন অবস্থায় পড়ে রয়েছে। অপরদিকে রক্তাক্ত অবস্থায় আহাজারি করছেন শফিকের মা। পরে তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শফিকুলের মায়ের বরাত দিয়ে এলাকাবাসী আরো জানান, দেবর-ভাবির ঝগড়ার এক পর্যায়ে শফিকুল তাকে ছুরিকাঘাত করে। এ সময় তার মা বাধা দিলে তার মা’কেও আঘাত করে শফিকুল। এর পরেই সে পালিয়ে যায়। ঘটনাস্থলের ওই বাসা ঘিরে রেখেছে দক্ষিণখান থানা পুলিশ।

হত্যাকাণ্ডের বিষয়ে খান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জাগরণকে জানান, প্রাথমিক তদন্তে জানা যায়, টাকা ঋণ করে শফিকুলকে সৌদী পাঠানো হয়। সে কাজ না করেই দেশে ফিরে আসে। এই নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে মাঝে মাঝেই অশান্তি হতো। সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে শফিকুল ভাবিকে ছুরিকাঘাত করে। ভাবিকে ছুরিকাঘাত করার সময় মা দৌড়ে আসলে মাকেও আঘাত করে শফিকুল। পরবর্তীতে তার ভাবি মারা যায় এবং তার মায়ের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার পর পরই শফিকুল পালিয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা করা হচ্ছে। পুলিশ তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানানো যাবে।

আরআর/ টিএফ