• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০১৯, ০১:৩৭ পিএম

রাজধানীতে সম্পত্তির বিরোধে ভাবি ও মা খুন

রাজধানীতে সম্পত্তির বিরোধে ভাবি ও মা খুন
ছবি: প্রতীকী

 

উত্তরার দক্ষিণখানে ছেলের ছুরিকাঘাতে আহত মা হামিদা বেগম অবশেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ  মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে মারা গেছেন। এরআগে সম্পত্তির দ্বন্দে এই ছেলের ছুরিকাঘাতে তার ভাবী শারমিন বেগম মারা যান। এসময় আহত হয়েছিলেন মা হামিদা বেগম। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণখান থানার ফয়েবাদাবাদ এলাকার টিআইসি কলোনিতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ঘাতক ছেলে শফিকুল ইসলাম পলাতক রয়েছে।
 
এদিকে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান আলী জানান, ছেলের ছুরিকাঘাতে আহত মা হামিদা বেগমকে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হামিদার পেটের বাম পাশে আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে সকালে তার মুত্যু ঘটেছে।  
হামিদার পারিবারিক সূত্রে জানা যায়, আহত নারী হামিদার স্বামীর নাম মৃত নূরুল ইসলাম। তিনি তিন ছেলে ও দুই মেয়ের জননী। মেঝ মেয়ে নাহার আক্তার বলেন, শফিকুলকে সম্পত্তি লিখে না দেয়ায় শফিকুল মাকে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে ভাবি শারমিনকেও ছুরিকাঘাত করে। ওই রাতেই শারমিন মারা যায়। আজ  মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেলে মারা যান মা হামিদা ।  

এইচ এম/বিএস