• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২০, ০১:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৬, ২০২০, ০১:৩৫ পিএম

ওয়াহিদাকে বিদেশে পাঠানোর প্রয়োজন নেই : স্বাস্থ্যমন্ত্রী

ওয়াহিদাকে বিদেশে পাঠানোর প্রয়োজন নেই : স্বাস্থ্যমন্ত্রী

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর প্রয়োজন নেই। দেশেই নিউরোসায়েন্স হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা তার খুব ভালো চিকিৎসা দিচ্ছেন। বললেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।  

আজ রোববার (৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন ইউএনও ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে আসেন  স্বাস্থ্যমন্ত্রী। 

তিনি বলেন, তাকে দেশের বাইরে পাঠানোর কোনো প্রয়োজন নেই। দেশের এই উন্নত বিশেষায়িত হাসপাতালে তার ভালো চিকিৎসার ব্যবস্থা রয়েছে। ভবিষ্যতে যদি প্রয়োজন হয় তবে সে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় সাংবাদিকদের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, ওয়াহিদার ডান দিকের অংশটা এখনো অবশ আছে। আশা করছি, চিকিৎসায় আস্তে আস্তে ঠিক হয়ে যাবে। আমরা গর্বিত যে, নিউরোসায়েন্স অত্যন্ত সফলতার সঙ্গে অপারেশন ও চিকিৎসাটা করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার সার্বিক খোঁজখবর রাখছেন। হাসপাতালের পরিচালক প্রফেসর দীন মোহাম্মদ সার্বক্ষণিক তত্ত্বাবধান করছেন। বলছিলেন স্বাস্থ্যমন্ত্রী।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন