• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০১৯, ১২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০১৯, ০৭:৫৩ পিএম

‘এতিমখানার অর্থ আত্মসাৎ’ প্রশ্নে জিডি করলেন অভিনেতা জয়

‘এতিমখানার অর্থ আত্মসাৎ’ প্রশ্নে জিডি করলেন অভিনেতা জয়
জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় -ফাইল ছবি

জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর রূপনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

জয়ের দাবি, ফেসবুকে তার আইডি হ্যাকড করা হয়েছে এবং মোবাইলে বিভিন্ন অ্যাপ থেকে তাকে হত্যাসহ নানা ধরনের হুমকি দেয়া হচ্ছে।

জিডি করার আগে এক ভিডিও বার্তায় জয় জানান, আমি বাঁচতে চাই, থাকতে চাই, কাজ করতে চাই। আমি মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী, সবার প্রতি সবার কাছে আমার জীবন ভিক্ষা চাই। যে ধরনের হুমকি পাচ্ছি সে ধরনের হুমকি নিয়ে আসলে বেঁচে থাকা মুশকিল।

জয় আরও লেখেন, আপনারা সবাই ভাল থাকবেন ও আমাকে ক্ষমা করবেন। আমি একটি কথা আপনাদের খুব দৃঢ়ভাবে বলতে চাই, এই যে নাঈম ছেলেটির আমি সাক্ষাৎকার নিয়েছি, কিন্তু আমি আল্লাহুর কসম দিয়ে বলছি যে নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দেইনি। 

প্রসঙ্গত, বনানীর অগ্নিকাণ্ডের ঘটনার হিরো শিশু নাঈমকে নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকার প্রকাশ করেন জয়। সেটি নিজের ইউটিউবে আপলোড করেন। সেখানে নাঈম খালেদা জিয়ার এতিমখানার অর্থ আত্মসাৎ বিষয়ে মন্তব্য করেন। আর এটি প্রকাশের পর পরই আলোচনা-সমালোচনা শুরু হয় জয়কে নিয়ে। অনেকেই বলেছেন, জয় নাঈমকে শিখিয়ে দিয়েছেন এসব বলার জন্য। কিন্তু জয় তা অস্বীকার করেন।

হা শা/এএস