• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৪, ২০১৯, ০৯:১০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৪, ২০১৯, ০৯:১০ পিএম

জবির নতুন ক্যাম্পাসের নকশা দেখলেন প্রধানমন্ত্রী

জবির নতুন ক্যাম্পাসের নকশা দেখলেন প্রধানমন্ত্রী
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের নকশা দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ছবি : সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জেএনইউ)-এর নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের নকশা দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউট কেরানীগঞ্জে নির্মিত হবে।

রোববার (২৪ মার্চ) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একটি পাওয়ারপয়েন্ট উপস্থাপন করা হয়। এ সময় প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মিজানুর রহমান, জ্বালানি বিভাগের সচিব ড. আহমাদ কায়কাউস এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম এ সময় উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস ও বিদ্যুৎ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের নকশা দেখে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশ্ববিদ্যালয় স্থাপনে পর্যাপ্ত খেলার মাঠ এবং জলাশয়ের ব্যবস্থা রাখার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী সেখানে বৃষ্টির পানি ধরে রাখার ব্যবস্থা করার এবং পরিবেশ সংরক্ষণের ব্যাপারে যথাযথ মনোযোগ দেয়ারও আহ্বান জানান। বাসস

এসএমএম