• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৩:২৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৮, ২০১৯, ০৩:৩৩ পিএম

সোহেল তাজের ভাগিনাকে কেউ নিয়ে যেতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী

সোহেল তাজের ভাগিনাকে কেউ নিয়ে যেতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী
সচিবালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর অনু্ষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল - ছবি : জাগরণ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগিনাকে কেউ নিয়ে যেতে পারে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, ‘উনাকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে। সবই বের হয়ে আসবে, যেহেতু পুলিশ এটা নিয়ে কাজ করছে।’

আজ মঙ্গলবার (১৮ জুন) সচিবালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর অনু্ষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সোহেল তাজ বলেছেন তার ভাগিনাকে নাকি পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে। আমি তো মনে করি তার ভাগিনা কোথাও গিয়ে থাকলে সে ফিরে আসবে। না হলে এর মধ্যে আমাদের যে পুলিশ কর্মকর্তারা আছেন তারা আইনগত ব্যবস্থা নেবেন। 

সোহেল তাজের ভাগিনার আত্মীয়রা বলছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে এমন প্রশ্নে মন্ত্রী বলেন, আমি এগুলো শুনিনি। আমি যতটুকু জানি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আমাকে ফোন করেছেন, আমি তার কথা শুনেছি। এরপর আমি পুলিশ কমিশনারকে যা বলার বলেছি। তিনি কাজ করছেন, হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তার ভাগিনা বেরিয়ে আসবেন।

ডিআইজি মিজান প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনারা সবই দেখছেন। ডিআইজি মিজান এরইমধ্যে সাসপেন্ড হয়েছেন। তার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তিনি অপরাধ করে থাকলে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে।

এমএএম/ এফসি