• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৫, ২০১৯, ১১:৫২ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৫, ২০১৯, ১১:৫৩ এএম

কাঁঠালবাগানে এসি বিস্ফোরণে দগ্ধ ৪

কাঁঠালবাগানে এসি বিস্ফোরণে দগ্ধ ৪
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগ। ফটো : সংগৃহীত

রাজধানীর কলাবাগান থানাধীন কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণের ঘটনায় একই পরিবারের শিশুসহ ৪ জন দগ্ধ হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। 

সোমবার (৫ আগস্ট) ভোরে কাঁঠালবাগান এলাকার একটি ৪তলা ভবনের দ্বিতীয় তলায় একটি কক্ষে বৈদুতিক সটসার্কিট থেকে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর শাখার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ। 

দগ্ধরা হলেন- যাদুশিল্পী মনিরুজ্জামান লিটন (৪২), তার স্ত্রী মারিয়া ফেরদৌস টুম্পা (২৭), মেয়ে লাইভা (৮) ছেলে লিভান (৯ মাস)। 

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ঘটনাস্থলে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদেরকে হাসপাতালে নিয়ে যান। 

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল বলেন, দগ্ধ ৪ জনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫ শতাংশ, লাইভার ১৭ শতাংশ এবং লিভানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

এইচ এম/আরআইএস 
 

আরও পড়ুন