• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৬:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৮:২১ পিএম

অপকর্মকারীরা আ.লীগের হতে পারে না :  কাদের

অপকর্মকারীরা আ.লীগের হতে পারে না :  কাদের
বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের- ছবি: জাগরণ

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যারা বঙ্গবন্ধুর ছবি লাগিয়ে, শেখ হাসিনার ছবি ব্যবহার করে অপকর্ম করছে তারা কোনো ভাবেই আওয়ামী লীগের লোক হতে পারে না। তিনি বলেন, আমাদের লোকের অভাব নেই, খারাপের দরকার নেই। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভার আয়োজন করে।

সভায় ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দিন, বিশুদ্ধ রক্তের সঞ্চালন করুন। ভালো লোকদের জন্য রাজনীতি দুয়ার খুলে দিতে হবে। গুটিকয়েক মানুষের জন্য দলের ইমেজ ক্ষুণ্ন হতে পারে না। আমাদের পার্টির ক্লিন ইমেজ গড়ে তুলতে হলে আগাছা-পরগাছা মুক্ত করতে হবে। 

বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছেন এমন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনাদের ক্ষমতা রঙিন খারাপ কর্পূর এর মত উড়ে যাবে।

প্রধানমন্ত্রীর ঘোষণাকে বাস্তবায়ন করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘তিনি নিউওয়ার্কে বলেছেন, কাউকে ছাড় দেয়া হবে না।’ সাংবাদিকরা প্রশ্ন করেছেন পৃষ্ঠপোষকদের কি করা হবে, পৃষ্টপোষক হোক, গডফাদার হোক- অপকর্ম যারাই করবে, অপকর্মকে যারাই মদদ দিবে, যারা দুর্নীতি করবে, যারা লুটপাট করবে কাউকে ছাড় দেয়া হবে না। কাজেই এই ব্যপারে আপোষের প্রশ্নই উঠে না। নেত্রীর ঘোষণা বাস্তবে রূপ নিতে হবে। আমার বিশ্বাস আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

 

এইচএস/টিএফ

আরও পড়ুন