• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ০৩:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২১, ০৩:০৩ পিএম

‍‍`চাঁদাবাজি করলে কমিটি থেকে বাদ দেওয়া হবে‍‍`

‍‍`চাঁদাবাজি করলে কমিটি থেকে বাদ দেওয়া হবে‍‍`

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, " আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটিতে নাম লিখিয়ে কেউ চাঁদাবাজি অথবা ক্ষমতার দাপট দেখালে সঙ্গে সঙ্গে তাকে কমিটি থেকে বাদ দেওয়া হবে।"

বুধবার (৩ মার্চ) সকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির নবনির্বাচিত সদস্যদের পরিচিতি ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, "বিএনপির সমাবেশ, মিছিল ও মানববন্ধন কর্মসূচির কথা শুনলেই জনগণ এখন ভীত-সন্ত্রস্ত। বিএনপি কর্মসূচি ঘোষণা করলে পরিবহন মালিক-শ্রমিকরাও পোড়ানোর ভয়ে বাস বন্ধ করে দেয় অথচ বিএনপি দায় চাপায় সরকারের ওপর।"

ওবায়দুল কাদের বলেন, "বিএনপির নেতিবাচক ও অপরাজনীতিতে দেশের চলমান উন্নয়নধারাই শুধু বাধাগ্রস্ত হচ্ছে না, ক্ষতিগ্রস্ত হচ্ছে শেখ  হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের বিকাশধারা।"

বিএনপির সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে তিনি বলেন, "স্বাধীনতা বিরোধীদের সঙ্গে সখ্যতা রেখে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন মুক্তিযুদ্ধের মূল্যবোধের সঙ্গে রসিকতা আর তামাশা ছাড়া কিছু নয়।"

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা।

এ সময় ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির নবনির্বাচিত সদস্যরা।