• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৪:২০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৪:২৩ পিএম

গ্যাসের দাম বাড়ানো জনস্বার্থ বিরোধী : বাংলাদেশ ন্যাপ

জাগরণ প্রতিবেদক
গ্যাসের দাম বাড়ানো জনস্বার্থ বিরোধী : বাংলাদেশ ন্যাপ

পুনরায় গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি ‘ন্যাপ’। মঙ্গলবার (১১ জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া এ কথা বলেন।

তারা বলেন, গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা জনস্বার্থ বিরোধী। জ্বালানি খাতের সঙ্কটের জন্য সরকারের দুর্নীতি ও ভুল নীতিই দায়ী। এর খেসারত কেন জনগণকে দিতে হবে?

তারা বলেন, বর্তমানে জ্বালানী গ্যাস নিয়ে লুটপাট ও দুর্নীতি চলছে। লুটপাটকারি, দুনীতিবাজদের সহায়তা করতেই আবারও গ্যাসের মূল্য বৃদ্ধির পাঁয়তারা করা হচ্ছে।

ন্যাপ নেতারা বলেন, গ্যাসের মূল্য বাড়ানো হলে তার সরাসরি খড়গ পড়বে সাধারণ মানুষের ঘাড়ে। প্রভাব পড়বে প্রতিটি সেক্টরে। এমনিতেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। অন্যদিকে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যও আকাশছোঁয়া। মানুষের বাড়ি ভাড়া বেড়েছে। এর ওপর গ্যাসের মূল্য বৃদ্ধির পায়তারা মরার ওপর খাড়ার ঘাঁ হয়ে দাঁড়াবে।

ন্যাপ নেতৃদ্বয় গ্যাসের মূল্যবৃদ্ধির গণবিরোধী পায়তারা বন্ধের আহ্বান জানিয়ে বলেন, গ্যাসের দাম বৃদ্ধির পায়তারা সরকারের সম্পূর্ণ গণবিরোধী পদক্ষেপ। কোনভাবেই গ্যাসের মূল্যবৃদ্ধি করা যাবে না। মূল্য বৃদ্ধির পায়তারা করা হলে তার বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলারও হুমকি দেন ন্যাপ নেতারা।  


টিএস/একেএস

Islami Bank