• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ১০:২০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ১০:২০ পিএম

হাসপাতালে এরশাদের পাশে রওশন

হাসপাতালে এরশাদের পাশে রওশন
সিএমএইচে চিকিৎসাধীন এরশাদকে দেখতে যান স্ত্রী রওশন এরশাদ-সংগৃহীত

হাসপাতালে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদকে দেখে এসে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন স্ত্রী রওশন এরশাদ। শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এরশাদের কাছে যান তিনি। এ সময় এরশাদের সন্তান রাহ্গীর আল মাহে এরশাদ সেখানে উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা রওশন স্বামী এরশাদকে দেখে আসার পর তার কার্যালয় থেকে বিবৃতি পাঠিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যানের জন্য দোয়া চাওয়া হয়। বিবৃতিতে বলা হয়, সিএমএইচের এর চিকিৎসায় সন্তোষ প্রকাশ করেছেন বিরোধীদলীয় উপনেতা। দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে রওশন এরশাদ আশা করছেন, দ্রুত সুস্থ হয়ে উঠবেন জাপা চেয়ারম্যান।

এর আগে সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের (এমপি) চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। 

জিএম কাদের বলেন, চিকিৎসকরা আশাবাদী এরশাদের শারীরিক উন্নতির এই ধারাবাহিকতা বজায় থাকলে খুব দ্রুতই তিনি সুস্থ হয়ে উঠবেন। কিছু টেষ্ট রিপোর্টের অপেক্ষা করছেন চিকিৎসকরা।

৯০ বছর বয়সী এরশাদ গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয়।

এফসি

আরও পড়ুন