• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২২, ২০১৯, ০৪:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২২, ২০১৯, ০৪:৩৩ পিএম

জাপাতে বিএনপির নেতা-কর্মী যোগদান

জাতীয় পার্টিই জাতীয়তাবাদী মূলশক্তি : জি এম কাদের

জাতীয় পার্টিই জাতীয়তাবাদী মূলশক্তি : জি এম কাদের
জিএম কাদেরের হাতে ‍ফুলের তোড়া তুলে দিয়ে দলে যোগ দেন বিএনপির বেশ কয়েকজন নেতা-কর্মী -ছবি : জাগরণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (গোলাম মোহাম্মদ কাদের) বলেছেন, আগামী দিনে জাতীয় পার্টি থাকবে জাতীয়তাবাদের মূল শক্তি হিসেবে। তাই জাতীয় পার্টির পতাকাতলে সব জাতীয়তাবাদী শক্তিকে একত্রিত হতে হবে।

সোমবার (২২ জুলাই) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেনের নেতৃত্বে একদল নেতা-কর্মীর যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত একটি দেশ। এইচ এম এরশাদই এদেশের সকল ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন। আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাব।

তিনি বলেন, জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতা-কর্মীরা যোগদান করছেন। আগামীতে আরও নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগ দেবেন। জাপায় যোগদান করা বিএনপি নেতা সৈয়দ মঞ্জুর হোসেনকে অভিনন্দন জানিয়ে পার্টির চেয়ারম্যান বলেন, আমরা এখনও শোকাহত। আপনাদের এই যোগদান শোককে শক্তিতে পরিণত করবে।  

জাপায় যোগদানকারী মঞ্জুর হোসেন বলেন, ৮৬ সাল থেকে জনসেবায় বিএনপির সঙ্গে রাজনীতি করছি। গত এক যুগ হয়ে গেল জনগণের কল্যাণে কোনও কাজ করার সুযোগ পাচ্ছি না। এরশাদের মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই। এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। এরশাদের অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা পার্টিতে যোগদান করলাম।

যোগদান অনুষ্ঠানে পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় ও সুজন দেসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

টিএস/এসএমএম

আরও পড়ুন